Ravi Bishnoi

IPL 2022: আনন্দবাজার অনলাইনের বিচারে লখনউ-দিল্লি ম্যাচের সেরা রবি বিষ্ণোই

দিল্লির তোলা ১৪৯ রানের জবাব দিতে নেমে শুরু থেকেই দ্রুত রান তুলছিল লখনউ। ডি’কক এবং লোকেশ রাহুল ফিরে যেতে কিছুটা ধাক্কা খায় তারা। শেষ ওভার পর্যন্ত লড়াই চলে দুই দলের। তবে শেষ ওভারে ব্যাট করতে নেমে আয়ুশ বাদোনির ৩ বলে ১০ রানের ইনিংস জয় এনে লখনউকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ২৩:৫১
Share:

রবি বিষ্ণোই। ছবি: আইপিএল

আনন্দবাজার অনলাইনের বিচারে ম্যাচের সেরা বেছে নেওয়া হল রবি বিষ্ণোইকে। ৪ ওভার বল করে ২২ রান দিয়ে ২ উইকেট তুলে নেন তিনি। দিল্লি ক্যাপিটালসকে কম রানে আটকে রাখার পিছনে বড় ভূমিকা নেন তিনি।

ডেভিড ওয়ার্নার এবং এভিন লুইসের মতো বিধ্বংসী দুই ব্যাটারকে অল্প রানের মধ্যে ফিরিয়ে দিয়ে দিল্লির বড় রান তোলার পথে বাধা হয়ে দাঁড়ান তিনি। এর ফলে ঋষভ পন্থরা বড় রান তুলতে পারেননি। উইকেট না পড়লেও রানের গতি আটকে দেন বিষ্ণোইরা। হাতে ৭ উইকেট থাকলেও মাত্র ১৪৯ রান তোলে দিল্লি। রানের বোঝা না থাকায় কুইন্টন ডি’ককদের সুবিধা হয় রান তুলতে। লখনউয়ের জয়ের পথ তৈরি করে দেন বিষ্ণোইয়ের ৪ ওভারেই।

Advertisement

দিল্লির তোলা ১৪৯ রানের জবাব দিতে নেমে শুরু থেকেই দ্রুত রান তুলছিল লখনউ। ডি’কক এবং লোকেশ রাহুল ফিরে যেতে কিছুটা ধাক্কা খায় তারা। শেষ ওভার পর্যন্ত লড়াই চলে দুই দলের। তবে শেষ ওভারে ব্যাট করতে নেমে আয়ুশ বাদোনির ৩ বলে ১০ রানের ইনিংস জয় এনে লখনউকে।

এই জয়ের ফলে ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে লখনউ। তিন ম্যাচে দুই পয়েন্ট নিয়ে দিল্লি রয়েছে সপ্তম স্থানে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন