Virat Kohli

Virat Kohli: মাঠে অর্ধশতরান কোহলীর, গ্যালারিতে উচ্ছ্বাসে মাতলেন অনুষ্কা

এ বারের আইপিএলে প্রথম অর্ধশতরান করলেন বিরাট কোহলী। আইপিএলে ১৪টি ম্যাচের পর অর্ধশতরান এল তাঁর ব্যাট থেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২২ ১৮:২৩
Share:

কোহলীর অর্ধশতরানে খুশি স্ত্রী ফাইল ছবি

এ বারের আইপিএলে প্রথম অর্ধশতরান করলেন বিরাট কোহলী। আইপিএলে ১৪টি ম্যাচের পর অর্ধশতরান এল তাঁর ব্যাট থেকে। গ্যালারিতে বসে সেই দৃশ্য তারিয়ে তারিয়ে উপভোগ করলেন তাঁর স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা। কোহলী অর্ধশতরান করার পর গ্যালারিতে অনুষ্কাকে দাঁড়িয়ে হাততালি দিয়ে উচ্ছ্বাসে মাততে দেখা গিয়েছে।

শনিবার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে ম্যাচে ওপেন করতে নেমেছিলেন কোহলী। ৫৩ বলে ৫৮ রানের ইনিংস খেলে মহম্মদ শামির বলে বোল্ড হয়ে যান। মেরেছেন ছ’টি চার এবং একটি ছয়। তিনি অর্ধশতরান পূরণ করার পরেই গোটা স্টেডিয়ামের পাশাপাশি উচ্ছ্বসিত হয়ে পড়েন অনুষ্কাও। ব্যাট তুলে স্ত্রীর দিকে ইঙ্গিত করেছেন কোহলী নিজেও।

Advertisement

গ্যালারিতে অনুষ্কা। ডানদিকে কার্তিকের স্ত্রী দীপিকা। ছবি আইপিএল

দু’সপ্তাহ আগে এ রকমই এক শনিবারে ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাজির ছিলেন অনুষ্কা। সঙ্গে ছিল তাঁর পরিবারও। সেই ম্যাচে ঋষভ পন্থের একটি ক্যাচ এক হাতে দিয়ে লুফে নেন কোহলী। এর পরেই গ্যালারির দিকে ছুটে গিয়ে অনুষ্কার দিকে তাকিয়া উচ্ছ্বাস প্রকাশ করতে থাকেন। দু’আঙুল দিয়ে ‘ভি’ চিহ্ন দেখান। অনুষ্কা হাসছিলেন কোহলীর কাণ্ড দেখে।

অনুষ্কার পাশে বসেছিলেন দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা পাল্লিকালও। তবে কার্তিক এ দিন মাত্র দু’রানে আউট হয়ে যান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন