Virat Kohli

Virat Kohli: কোহলী ‘ক্রিকেটের রোনাল্ডো’, তাঁর থেকে ফিটনেসের পাঠ নিতে চান শ্রীলঙ্কার ক্রিকেটার

ফিটনেসে সমস্যা থাকার জন্য জাতীয় দল থেকে বার বার বাদ পড়েছেন। কখনও দলে নেওয়া হয়নি তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১৭:২০
Share:

কোহলীতে মুগ্ধ ক্রিকেটার ছবি আইপিএল

ফিটনেসে সমস্যা থাকার জন্য জাতীয় দল থেকে বার বার বাদ পড়েছেন। কখনও দলে নেওয়া হয়নি তাঁকে। আইপিএলে তিনি খুব কাছ থেকে বিশ্বের সম্ভবত সবচেয়ে ফিট ক্রিকেটারকে দেখার সুযোগ পাচ্ছেন। সেই বিরাট কোহলীর থেকেই ফিটনেসের পাঠ নিতে চাইছেন শ্রীলঙ্কার ক্রিকেটার ভানুকা রাজাপক্ষ।

কোহলীকে ‘ক্রিকেটের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো’ বলে বর্ণনা করেছেন ভানুকা। পাশাপাশি এটাও জানিয়েছেন, প্রাক্তন আরসিবি অধিনায়কের পরিশ্রমকে তিনি শ্রদ্ধা করেন। সংবাদ সংস্থাকে ভানুকা বলেছেন, “আইপিএল বিশ্বের সেরা টি-টোয়েন্টি লিগ এবং সতীর্থদের সাহায্য নিয়ে খেলাটার ব্যাপারে অনেক কিছু জানা যায়। তাই শিখর ধবন কী ভাবছে সেটা বোঝার চেষ্টা করি। অনূর্ধ্ব-১৯ ক্রিকেটে ময়ঙ্ক অগ্রবালের সঙ্গে খেলেছি। তাই ওর সঙ্গে আমার সম্পর্ক ভাল।”

Advertisement

এর পরেই ভানুকা বলেছেন, “দলের বাইরে যদি যাই, তা হলে বিরাট কোহলীর সঙ্গে বরাবরই কথা বলার ইচ্ছে রয়েছে। ওর থেকে ফিটনেসের ব্যাপারে পরামর্শ নিতে চাই। ফিটনেসের ব্যাপারে ও বাকিদের থেকে অনেক এগিয়ে। আমার কাছে ও ক্রিকেটের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ও যতটা পরিশ্রম করে সেটারই ফলাফল পায়। ফিটনেস এবং দক্ষতার ব্যাপারে ও অতুলনীয়। ওর সঙ্গে কথা বললে অনেক কিছু শেখা যায়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন