Washington Sundar

Washington Sundar: হাতে চোট, পরের দুই ম্যাচ খেলতে পারবেন না হায়দরাবাদের এই অলরাউন্ডার

শুক্রবার কলকাতা নাইট রাইডার্স এবং রবিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে পারবেন না ওয়াশিংটন। বাঁ হাতে বল করলেও, ডান হাতে অফ স্পিন করেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৭:৫৭
Share:

ওয়শিংটন সুন্দর। ছবি: আইপিএল

হায়দরাবাদ সানরাইজার্সের হয়ে আইপিএলের পরের দু’টি ম্যাচ সম্ভবত খেলতে পারবেন না ওয়শিংটন সুন্দর। রবিবার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে খেলায় হাতে চোট পেয়েছেন এই অলরাউন্ডার। তিন ওভারের বেশি বলও করতে পারেননি।

রবিবারই আইপিএলের দ্বিতীয় জয় পেয়েছে কেন উইলিয়ামসনের দল। সেই ম্যাচেই ধাক্কা হায়দরাবাদ শিবিরে। চোট পেয়ে পরের দু’টি ম্যাচ থেকে ছিটকে গেলেন সুন্দর। হাতে চোট লাগায় বল করতে পারবেন না তিনি। সমস্যা হবে ব্যাট করতেও। তাই তাঁকে বিশ্রাম দিয়ে সম্পূর্ণ সুস্থ করে আবার খেলানোর কথা ভাবছে দল। এ কথা জানিয়েছেন হায়দরাবাদের কোচ টম মুডি।

Advertisement

রবিবার অনবদ্য বোলিং করেন সুন্দর। ৩ ওভার বল করে মাত্র ১৪ রান খরচ করেন তিনি। তাঁকে পরের দু’টি ম্যাচে না পাওয়া ক্ষতি, মেনে নিয়েছেন মুডি। তিনি বলেছেন, ‘‘ওর ডান হাতে বেশ ব্যথা হচ্ছে। বুড়ো আঙুল এবং প্রথমার মধ্যে চোট লেগেছে। আগামী দু’তিন দিন ওকে পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আশা করছি খুব বড় চোট নয়। সপ্তাহ খানেক বিশ্রাম পেলেই ঠিক হয়ে যাবে বলে মনে হয়।’’

এই পরিস্থিতিতে শুক্রবার কলকাতা নাইট রাইডার্স এবং রবিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে পারবেন না ওয়াশিংটন। মূলত বাঁ হাতে ব্যাট করলেও ডান হাতে অফ স্পিন বল করেন ওয়াশিংটন। হায়দরাবাদ দলে তিনিই এবার একমাত্র স্পিনিং অলরাউন্ডার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন