KKR

KKR: হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে মিষ্টি মুখে সমর্থকদের নববর্ষের শুভেচ্ছা জানালেন কেকেআর ক্রিকেটাররা

বাঙালির বারো মাসে তেরো পার্বনের মৌতাত নেওয়ার সুযোগ ছাড়লেন না কেউই। নৈশভোজে হায়দরাবাদি বিরিয়ানি চেখে দেখার সুযোগ হলে তো সোনায় সোহাগা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১৮:১২
Share:

নাইটদের নববর্ষ। ছবি: কেকেআর

পয়লা বৈশাখ। বাংলা বছরের প্রথম দিন। শুক্রবারেই আবার খেলা রয়েছে কেকেআর-এর। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামার প্রস্তুতির মধ্যেই সমর্থকদের নববর্ষের শুভেচ্ছা জানালেন শ্রেয়স আয়ার, প্যাট কামিন্সরা।

সারা বছরই খেলোয়াড়দের নির্দিষ্ট খাদ্য তালিকা মেনে চলতে হয়। যা খুশি খাওয়ার স্বাধীনতা তাঁদের নেই। খেতে ইচ্ছে হলেও সংযম বজায় রাখতে হয়। কিন্তু পয়লা বৈশাখ বলে কথা। এ দিন অত কঠোর নিয়ম মানা সম্ভব নয়। উচিতও নয় বোধ হয়। তাই মিস্টি দেখেই চটপট মুখে পুরলেন কামিন্স, অ্যারোন ফিঞ্চরা। রসগোল্লায় মজলেন কেকেআর অধিনায়কও।

Advertisement

শুধু মিষ্টি খাওয়াই নয়। বাঙালির নতুন বছরে বাঙালি সাজেও সাজলেন নাইটরা। বাংলাতেই জানালেন নববর্ষের শুভেচ্ছাও। ক্রিকেট তো আছেই। আইপিএলের লড়াইও আছে। কিন্তু পয়লা বৈশাখ তো আর রোজ রোজ হয় না। তাই বাঙালির বারো মাসে তেরো পার্বনের মৌতাত নেওয়ার সুযোগ ছাড়তে চাইলেন না কেউই। ম্যাচের পর নৈশভোজে হায়দরাবাদি বিরিয়ানি চেখে দেখার সুযোগ হলে তো সোনায় সোহাগা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন