Pat Cummins

Pat Cummins: অবশেষে ভক্তদের পরামর্শ চাইলেন কেকেআর-‌এর কামিন্স! কেন

নেট মাধ্যমে প্রায় ঘন্টা খানেক ভক্তদের নানা পরামর্শ দেখে দু’টি দোকানকে বাছেন কামিন্স। শেষ পর্যন্ত একটি জনপ্রিয় দোকানকে চূড়ান্ত করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৩:১১
Share:

প্যাট কামিন্স। ফাইল ছবি।

ক্রিকেট খেলতে বেশ কয়েক বার ভারতে এসেছেন প্যাট কামিন্স। মুম্বইয়ের বিখ্যাত পাউ ভাজির কথা শুনেছেন অনেক বার। কিন্তু কখনও চেখে দেখার সুযোগ হয়নি। আইপিএল খেলতে এসে সেই আক্ষেপ মেটালেন অস্ট্রেলিয়ার জোরে বোলার।

পাউ ভাজি খাওয়ার ইচ্ছা তাঁর অনেক দিনের। কিন্তু কোথায় পাবেন সেরা খাবারটি। সাধ মেটাতে গিয়ে ঠকে যাবেন না তো। আশঙ্কা একটা ছিলই। কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার তাই স্মরণাপন্ন হন ভক্তদের।

Advertisement

নেট মাধ্যমে ভক্তদের কাছে কামিন্স জানতে চান, কোথা থেকে পাবেন মুম্বইয়ের সেরা পাউ ভাজি। তা দিয়ে সারতে চান নৈশভোজ। টুইটারে ভারতীয় ভক্তরা সঙ্গে সঙ্গেই নানা পরামর্শ দিতে থাকেন অস্ট্রেলীয় ক্রিকেটারকে। বিভিন্ন জন বিভিন্ন দোকানের কথা বলেন কামিন্সকে। কোন দোকানে বেশি মাখন দেওয়া হয়, বা কোন দোকানের পাউ ভাজির স্বাদ বেশি ভাল— এরকম নানা পরামর্শ দেন তাঁরা। অনেকে আবার তাঁকে বড়া পাউ বা মিসাল পাউ চেখে দেখার কথাও বলেন।

নেট মাধ্যমে প্রায় ঘন্টা খানেক ভক্তদের নানা পরামর্শ দেখে দু’টি দোকানকে বাছেন কামিন্স। শেষ পর্যন্ত মুম্বইয়ের একটি জনপ্রিয় দোকানকে চূড়ান্ত করেন। কেনার সময় অনুরোধ করেন বেশি করে মাখন দেওয়ার। দোকানটি হতাশ করেনি অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ককে। পাউ ভাজি হাতে পেয়ে নেট মাধ্যমে ছবি দিয়েছেন কামিন্স।

Advertisement

অস্ট্রেলীয় ক্রিকেটার জানিয়েছেন, ‘‘১১ বছর ধরে ভারতে এলেও খাওয়ার সুযোগ হয়নি। অনেক শুনেছি পাউ ভাজির কথা। এটা সত্যিই দারুণ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন