Venkatesh Iyer

Venkatesh Iyer: টানা ব্যর্থতার জের, ৮ কোটি টাকার ক্রিকেটারকে শেষ পর্যন্ত ছেঁটেই ফেলল কলকাতা

বেঙ্কটেশ নয়টি ম্যাচ খেলে করেছেন মাত্র ১৩২ রান। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫০ রান ছাড়া কোনও ম্যাচেই বলার মতো রান নেই এই ব্যাটারের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৯:৪৮
Share:

বেঙ্কটেশ আয়ার। ফাইল ছবি।

গত বছর দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন বেঙ্কটেশ আয়ার। কিন্তু এ বছর আইপিএলে চেনা ছন্দের ধারে কাছেও নেই তিনি। নয়টি ম্যাচ খেলে করেছেন মাত্র ১৩২ রান। শেষ পর্যন্ত তাঁর উপর আস্থা হারাল দল। ক্রমশ আস্থা হারাচ্ছিলেন গত বছরের ভরসার ব্যাটার।

আট কোটি টাকায় বেঙ্কটেশকে ধরে রেখেছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু পরের পর ম্যাচে খারাপ পারফরম্যান্সের জেরে তাঁকে শেষ পর্যন্ত প্রথম একাদশ থেকে বাদ দিল কলকাতা। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫০ রান ছাড়া কোনও ম্যাচেই বলার মতো রান নেই বেঙ্কটেশের। এ বারের আইপিএলে তাঁর দ্বিতীয় সর্বোচ্চ রান দিল্লি ক্যাপিট্যালসের বিরুদ্ধে করা ১৮। শেষ চার ম্যাচে তিনি করেছিলেন মাত্র ২৯ রান।

Advertisement

কোনও ব্যাটিং পজিশনেই তিনি খেলতে পারছিলেন না। তাঁকে দলে রাখ নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছিল। শেষ পর্যন্ত রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে তাঁকে বাদ দিয়েই প্রথম একাদশ বেছে নিল কলকাতা। তাঁর বদলে দলে নেওয়া হয়েছে অলরাউন্ডার অনুকূল রায়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন