IPL 2022

IPL 2022: ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে গুজরাত-রাজস্থান ম্যাচের সেরা মিলার

মিলার খেললেন ৩৮ বলে ৬৮ রানের অপরাজিত ইনিংস। বাড়তি ঝুঁকি না নিয়েও দলকে এনে দিলেন গুরুত্বপূর্ণ জয়। হার্দিকের সঙ্গে জুটিতে করলেন ১০৬ রান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ২৩:৪৭
Share:

ডেভিড মিলার। ছবি: আইপিএল

ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে গুজরাত টাইটান্স-রাজস্থান রয়্যালস ম্যাচের সেরা ক্রিকেটার হলেন ডেভিড মিলার। চাপের মুখে দুরন্ত অর্ধশতরানের ইনিংস খেলে দলকে আইপিএলের ফাইনালে পৌঁছে দিলেন দক্ষিণ আফ্রিকার এই ব্যাটার।

Advertisement

৮৫ রানে দল ৩ উইকেট হারানোর পর নামেন মিলার। সেখান থেকে দলের ইনিংসের হাল ধরলেন অধিনায়ক হার্দিক পাণ্ড্যর সঙ্গে। সাজঘরে ফিরলেন দলকে ম্যাচ জিতিয়ে। অতিরিক্ত ঝুঁকি না নিয়ে ঠান্ডা মাথায় এগিয়ে নিয়ে গেলেন নিজের ইনিংস। শেষ ওভারে জেতার জন্য গুজরাতের দরকার ছিল ১৬ রান। রাজস্থানের বোলার ছিলেন প্রসিদ্ধ কৃষ্ণ। তাঁর প্রথম তিনটি বলই মিলার উড়িয়ে দিলেন গ্যালারিতে। তাঁর দাপটে ৩ বল বাকি থাকতেই ৭ উইকেটে জিতে আইপিএলের ফাইনালে পৌঁছে গেল গুজরাত।

মিলার শেষ পর্যন্ত অপরাজিত থাকলেন ৩৮ বলে ৬৮ রান করে। নিজের ইনিংসটি সাজালেন ৩টি চার এবং ৫টি ছয় দিয়ে। হার্দিকের সঙ্গে চতুর্থ উইকেটের অবিচ্ছিন্ন জুটিতে করলেন ১০৬ রান। দায়িত্বশীল অনবদ্য ইনিংসের জন্যই ম্যাচ রেফারি, আম্পায়ারদের বিচারে গুজরাত-রাজস্থান ম্যাচের সেরা ক্রিকেটার হলেন মিলার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন