CSK

Moeen Ali: ফের ধাক্কা ধোনি-জাডেজার চেন্নাইয়ের, চোটে কয়েকটি ম্যাচে অনিশ্চিত ইংরেজ ক্রিকেটার

আইপিএলে এমনিতেই তাদের খারাপ অবস্থা। তার উপরে আরও ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস। অনুশীলনে গুরুতর চোট পেলেন মইন আলি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১৯:৪২
Share:

চাপ বাড়ল চেন্নাইয়ের ফাইল ছবি

আইপিএলে এমনিতেই তাদের খারাপ অবস্থা। তার উপরে আরও ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস। অনুশীলনে গুরুতর চোট পেলেন মইন আলি। তাঁর গোড়ালিতে চোট লেগেছে। আপাতত তাঁর স্ক্যানের রিপোর্টের অপেক্ষা করা হচ্ছে। সেটি পেলে বোঝা যাবে ক’দিনের জন্য ছিটকে গেলেন তিনি। তবে সোমবার যে পঞ্জাব কিংস ম্যাচে তিনি নেই সেটা নিশ্চিত।

সোমবার পঞ্জাবের পর রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ রয়েছে চেন্নাইয়ের। শেষ বার ১৭ এপ্রিল চেন্নাইয়ের হয়ে খেলেছিলেন মইন। গুজরাতের বিরুদ্ধে সেই ম্যাচে চেন্নাই তিন উইকেটে হারে। এর পর মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচে তাঁকে বাদ দেওয়া হয়। দলে ঢোকেন মিচেল স্যান্টনার।

Advertisement

গত মরসুমে দুর্দান্ত ছন্দে ছিলেন মইন। কিন্তু এ বারে এখনও তাঁর ছন্দ দেখা যায়নি। ভিসা সমস্যার জন্য মরসুমের প্রথম ম্যাচে খেলতে পারেননি তিনি। এখনও পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলে মাত্র ৮৭ রান করেছেন, যার মধ্যে ৪৮ রানই এসেছে হায়দরাবাদের বিরুদ্ধে। বল হাতে এখনও উইকেট পাননি। চেন্নাই ইতিমধ্যেই চোটের কারণে হারিয়েছে দীপক চাহার এবং অ্যাডাম মিলনেকে। মইনের চোট তাদের কাছে আরও বড় ধাক্কা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন