IPL 2022

IPL 2022: ধোনির শহরের ক্রিকেটার আইপিএলের মাঝে হায়দরাবাদ দলে

২০২১ সালে লিস্ট এ ক্রিকেটে ঝাড়খণ্ডের হয়ে অভিষেক হয় সুশান্তের। বিজয় হজারে ট্রফিতে সুযোগ পান তিনি। ২০২২ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়েছে তাঁর। ঝাড়খণ্ডের রঞ্জি দলে সুযোগ পেয়েছেন ২১ বছরের এই তরুণ। চারটি প্রথম শ্রেণির ম্যাচে ১৩ উইকেট নিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ১১:১২
Share:

আইপিএলে ধোনির শহরের আরও এক ক্রিকেটার ফাইল চিত্র

আইপিএলের মাঝেই পরিবর্ত হিসাবে সানরাইজার্স হায়দরাবাদে যোগ দিয়েছেন ঝাড়খণ্ডের ক্রিকেটার সুশান্ত মিশ্র। পেসার সৌরভ দুবে চোটের কারণে প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়ার তাঁর পরিবর্ত হিসাবে কেন উইলিয়ামসনদের দলে নেওয়া হয়েছে সুশান্তকে। ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির শহর রাঁচির বাসিন্দা তিনি।
নেটে অনুশীলনের সময় পিঠে চোট পান সৌরভ। ফলে বাকি মরসুমের জন্য তাঁকে পাবে না হায়দরাবাদ। তার পরেই পরিবর্ত হিসাবে নেওয়া হয় সুশান্তকে। সৌরভের ন্যূনতম মূল্য ২০ লক্ষ টাকায় নেওয়া হয়েছে বাঁ হাতি পেসার সুশান্তকে।

Advertisement

ঝাড়খণ্ডের ক্রিকেটার সুশান্ত মিশ্র ফাইল চিত্র

২০২১ সালে লিস্ট এ ক্রিকেটে ঝাড়খণ্ডের হয়ে অভিষেক হয় সুশান্তের। বিজয় হজারে ট্রফিতে সুযোগ পান তিনি। ২০২২ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়েছে তাঁর। ঝাড়খণ্ডের রঞ্জি দলে সুযোগ পেয়েছেন ২১ বছরের এই তরুণ। চারটি প্রথম শ্রেণির ম্যাচে ১৩ উইকেট নিয়েছেন তিনি। তবে ঘরোয়া ক্রিকেট খেলার আগেই ২০২০ সালে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পান তিনি। যদিও ফাইনালে বাংলাদেশের কাছে হেরে রানার আপ হয়েই সন্তুষ্ট থাকতে হয় সুশান্তদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন