Ravi Shastri

Ravi Shastri: কলকাতার কোন সিদ্ধান্তের তীব্র সমালোচনা করলেন বিস্মিত শাস্ত্রী

শাস্ত্রীর মতে, কামিন্সের মতো ক্রিকেটারকে বসিয়ে রাখার কোনও মানেই হয় না। কেকেআর-এর এই সিদ্ধান্ত পছন্দ হয়নি ভারতীয় দলের প্রাক্তন কোচের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১৬:১১
Share:

রবি শাস্ত্রী। ফাইল ছবি।

কলকাতা নাইট রাইডার্সের প্রথম একাদশ বাছাই দেখে বিস্মিত রবি শাস্ত্রী। দলের এক গুরুত্বপূর্ণ ক্রিকেটারকে প্রথম একাদশের বাইরে রেখে কলকাতার পর পর চারটি ম্যাচ খেলা নিয়ে নিজের বিস্ময় গোপন করেননি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ।

গত সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুর্দান্ত বোলিং করেছেন প্যাট কামিন্স। এক ওভারে মুম্বইয়ের তিন ক্রিকেটারকে আউট করে কলকাতার জয় নিশ্চিত করেন অস্ট্রেলিয়ার এই জোরে বোলার। কিন্তু তার আগে পর পর চারটি ম্যাচে কামিন্সের জায়গা হয়নি কলকাতার প্রথম একাদশে। কলকাতার এই সিদ্ধান্ত বেশ অবাক করেছে শাস্ত্রীকে।

Advertisement

মুম্বইয়ের বিরুদ্ধে কলকাতার প্রথম একাদশে কামিন্সের নাম দেখে খুশি হন শাস্ত্রী। তিনি বলেছেন, ‘‘কামিন্সের কথা মনে পড়ায় কেকেআর-কে ধন্যবাদ। চার-পাঁচটা ম্যাচে অতিরিক্ত খেলোয়াড়দের জায়গায় বসে কামিন্স কী করছিল জানি না। ও এখন বিশ্বের অন্যতম সেরা জোরে বোলার। অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী অধিনায়ক। এমন ক্রিকেটারকে কেউ বসিয়ে রাখে!’’ আইপিএলে ধারাভাষ্য দিচ্ছেন শাস্ত্রী। তাঁর মতে, কামিন্সের মতো সেরা মানের ক্রিকেটারকে বসিয়ে রাখার কোনও মানেই হয় না। কেকেআর-এর এই সিদ্ধান্ত পছন্দ হয়নি শাস্ত্রীর।

আরও পড়ুন:

উল্লেখ্য, বল হাতে ভাল পারফরম্যান্স করতে পারছিলেন না কামিন্স। দু’-তিনটি ম্যাচে প্রত্যাশাপূরণ না করতে পারায় তাঁকে বাদ দিয়েই পর পর চারটি ম্যাচে প্রথম একাদশ বেছে নিয়েছিল কলকাতা। মুম্বই ম্যাচে দলে ফিরেই বল হাতে কামাল করেছেন কামিন্স।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন