Yuzvendra Chahal

Yuzvendra Chahal: চহাল ব্যাটার, বাটলার বোলার, রাজস্থানের দুই ক্রিকেটারের ভূমিকা বদলে গেল কেন

এক জন আইপিএলের সর্বোচ্চ রানশিকারি। আর এক জন আইপিএলের সর্বোচ্চ উইকেটসংগ্রাহক। দু’জনেই দুর্দান্ত ছন্দে রয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ২১:২৮
Share:

বাটলার এবং চহালের ভূমিকা বদল ফাইল ছবি

এক জন আইপিএলের সর্বোচ্চ রানশিকারি। আর এক জন আইপিএলের সর্বোচ্চ উইকেটসংগ্রাহক। দু’জনেই দুর্দান্ত ছন্দে রয়েছেন। তবে আচমকাই ভূমিকা বদলে গেল জস বাটলার এবং যুজবেন্দ্র চহালের। রাজস্থানের পোস্ট করা একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, হঠাৎ করেই স্পিনার হয়ে গিয়েছেন বাটলার। ব্যাটার হয়ে গিয়েছেন চহাল। কেন এমন করলেন তাঁরা?

বল হাতে বাটলার সফল না হলেও, ব্যাট হাতে চহাল কিন্তু চমকে দিলেন। বাটলারের একের পর এক বলে তিনি বাউন্ডারি মেরেছেন। তাঁর নিজের দাবি, বাটলারের একটি ওভারে তিনি নাকি ৩০ রান নিয়েছেন! যদিও পুরো ব্যাপারটাই হয়েছে মজার ছলে।

Advertisement

রাজস্থান রয়্যালস প্লে-অফের দোরগোড়ায় দাঁড়িয়ে রয়েছে। রবিবার লখনউ সুপার জায়ান্টসকে হারাতে পারলে প্লে-অফ প্রায় নিশ্চিত করে ফেলবে তারা। তাদের ভাল খেলার পিছনে অবদান রয়েছে বাটলার এবং চহালের। ব্যাট হাতে যে রকম শুরুটা ভাল করছেন বাটলার, তেমনই বল হাতে মাঝের দিকে ওভারগুলিতে বিপক্ষকে চাপে ফেলে দিচ্ছেন চহাল। রাজস্থান প্লে-অফে উঠলে বেগুনি এবং কমলা টুপি পাওয়ার ব্যাপারে এই দু’জন নিঃসন্দেহে এগিয়ে থাকবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন