IPL 2023

কলকাতাকে হারানোর পরেই আচমকা রাসেলদের সাজঘরে ঢুকে পড়লেন পঞ্জাবের ক্রিকেটাররা, কেন?

আইপিএলের প্রথম ম্যাচে হেরে গিয়েছে কলকাতা। মোহালিতে পঞ্জাবের কাছে ডাকওয়ার্থ-লুইস নিয়মে সাত রানে হেরেছে তারা। ম্যাচের পর পঞ্জাবের ক্রিকেটাররা ঢুকে পড়লেন কলকাতার সাজঘরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৮:৪৩
Share:

কলকাতার সাজঘরে কেন এলেন পঞ্জাবের ক্রিকেটাররা? ছবি: আইপিএল

আইপিএলের প্রথম ম্যাচে হেরে গিয়েছে কলকাতা। মোহালিতে পঞ্জাবের কাছে ডাকওয়ার্থ-লুইস নিয়মে সাত রানে হেরেছে তারা। ম্যাচের পর পঞ্জাবের ক্রিকেটাররা ঢুকে পড়লেন কলকাতার সাজঘরে। দুই ক্রিকেটাররা একে অপরের সঙ্গে হাত মেলালেন এবং সৌজন্য আদান-প্রদান করলেন।

Advertisement

রবিবার কলকাতার ফেসবুক পেজে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানেই দু’দলের ক্রিকেটারদের সাক্ষাৎ চোখে পড়েছে। শিখর ধাওয়ান ছিলেন সবার আগে। তাঁর পিছনে ছিল গোটা দল। প্রত্যেকে একে অপরের সঙ্গে হাত মেলান। পঞ্জাবের স্যাম কারেন কলকাতার ক্রিকেটারদের প্রশংসা আদায় করে নিয়েছেন।

শিখর ধাওয়ানকে দেখতে পেয়েই জড়িয়ে ধরেন আন্দ্রে রাসেল। তার পরেই রাসেলের সামনে চলে আসেন স্যাম কারেন, যিনি ম্যাচে ক্যারিবিয়ান ক্রিকেটারকে আউট করেছেন। কারেনকেও জড়িয়ে ধরেন রাসেল। দু’জনের মধ্যে বাক্য বিনিময় হয়। দুর্দান্ত বোলিংয়ের জন্য কারেনের প্রশংসা করেন রাসেল।

Advertisement

শনিবারের ম্যাচে কলকাতার বোলারদের যথেষ্ট পিটিয়ে ৫ উইকেটে ১৯১ রান তোলে পঞ্জাব। জবাবে কলকাতার ইনিংসের ১৬ ওভারের মাথায় বৃষ্টির কারণে খেলা বাতিল হওয়ার সময় কলকাতার স্কোর ছিল ৭ উইকেটে ১৪৬ রান। ডাকওয়ার্থ-লুইসের থেকে সাত রান পিছনে ছিল তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন