IPL 2023

প্রতিপক্ষ পঞ্জাব, শহর ছাড়ার আগে কোথায় ছুটলেন কেকেআরের মাথারা?

আইপিএলের প্রথম ম্যাচে পঞ্জাব কিংসের মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচ খেলতে শহর ছাড়ার আগে কোথায় গেলেন দলের কোচ চন্দ্রকান্ত পণ্ডিত ও অধিনায়ক নীতীশ রানা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ২১:৫৩
Share:

আইপিএলের প্রথম ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে কেকেআর অধিনায়ক নীতীশ রানা (ডান দিকে) ও কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। ছবি: টুইটার

আইপিএলের প্রথম ম্যাচে প্রতিপক্ষ পঞ্জাব কিংস। শনিবার দুপুর ৩.৩০ মিনিটে মোহালিতে খেলতে নামবে কলকাতা নাইট রাইডার্স। সেই ম্যাচ খেলার জন্য বুধবার শহর ছাড়বে দল। তার আগে কালীঘাটে পুজো দিতে ছুটলেন কেকেআরের অধিনায়ক নীতীশ রানা ও চন্দ্রকান্ত পণ্ডিত।

Advertisement

মঙ্গলবার দুপুরে সাংবাদিক বৈঠক ছিল কেকেআরের। সেই বৈঠকে ছিলেন অধিনায়ক ও কোচ। বৈঠক শেষে দু’জন জানান কালীঘাটে। সেখানে মা কালীর পুজো দেন তাঁরা। প্রতিযোগিতা শুরুর আগে আশীর্বাদ চেয়ে নেন।

বুধবার বেলা ১১.৪৫ মিনিটে কলকাতা বিমানবন্দরের উদ্দেশে রওনা দেবে দল। দুপুর ১.২০ মিনিটের বিমানে পঞ্জাব যাবে তারা। বৃহস্পতিবার থেকে সেখানে অনুশীলন শুরু করবেন নাইট ক্রিকেটাররা।

Advertisement

কালীঘাট মন্দিরের বাইরে কেকেআর অধিনায়ক নীতীশ (বাঁ দিকে) ও কোচ চন্দ্রকান্ত।

শহর ছাড়ার আগে বুধবার সন্ধ্যায় ইডেনে ঐচ্ছিক অনুশীলন ছিল দলের। সেখানে হাজির ছিলেন বেশ কয়েক জন ক্রিকেটার। মোহালির উইকেট সাধারণত পেস সহায়ক হয়। তাই টানা পেসারদের সামনে অনুশীলন করেছেন অধিনায়ক নীতীশ। টিম সাউদির মতো বিদেশি ক্রিকেটাররাও গা ঘামিয়েছেন।

চোটের কারণে দলের অধিনায়ক শ্রেয়স আয়ারকে পাচ্ছে না দল। শাকিব আল হাসান, লিটন দাসের মতো বিদেশি ক্রিকেটারদেরও কয়েকটি ম্যাচে পাওয়া যাবে না। তাতে অবশ্য সমস্যা হবে না বলেই জানিয়েছেন নতুন অধিনায়ক ও কোচ। এই মরসুমে ভাল ফল নিয়ে আশাবাদী তাঁরা। প্রথম ম্যাচ থেকেই সেই কাজ শুরু করে দিতে চাইছে কেকেআর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন