IPL 2023

রাহুলকে নিয়ে জল্পনার মাঝেই আইপিএল থেকে ছিটকে গেলেন এক ভারতীয় বোলার

আইপিএল থেকে ছিটকেই গেলেন জোরে বোলার। লখনউ সুপার জায়ান্টসের এই বোলার রবিবার নেটে বল করতে গিয়ে বাঁ কাঁধে চোট পেয়েছিলেন। তা গুরুতর বলেই মনে করা হচ্ছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১২:১৬
Share:

রাহুলের মতোই চোট পেলেন আর এক ক্রিকেটার। ছিটকে গেলেন আইপিএল থেকেই। ছবি: আইপিএল

শেষরক্ষা হল না। আইপিএল থেকে ছিটকেই গেলেন জয়দেব উনাদকাট। লখনউ সুপার জায়ান্টসের এই বোলার রবিবার নেটে বল করতে গিয়ে বাঁ কাঁধে চোট পেয়েছিলেন। সেই চোট প্রতিযোগিতা থেকে ছিটকে দিল তাঁকে। তবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে তিনি সুস্থ হয়ে উঠবেন বলেই জানা গিয়েছে।

Advertisement

রবিবার নেটে বল করতে গিয়েছিলেন জয়দেব। রাউন্ড দ্য উইকেটে বোলিংয়ের সময় বাঁ পা একটি দড়িতে আটকে যায়। যে দড়ির সাহায্যে নেট টাঙানো থাকে তাতেই পা আটকে যায় জয়দেবের। মাটিতে আছাড় খেয়ে পড়েন তিনি। বাঁ হাতের কনুইয়ে সজোরে লাগে। মাটিতে পড়ে যন্ত্রণায় বাঁ কাঁধ চেপে ধরেন জয়দেব। পরে তাঁকে হাত একটি স্লিংয়ের সাহায্যে ঝুলিয়ে রাখতে দেখা যায়। ঘন ঘন আইস প্যাকও দিতে থাকেন।

জানা গিয়েছে, স্ক্যান করার জন্যে মুম্বই গিয়েছেন জয়দেব। বোর্ডের এক বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গেও দেখা করেছেন। বোর্ডের চিকিৎসকর দলের সঙ্গে কথা বলার পর লখনউয়ের তরফে এ বারের আইপিএল থেকে জয়দেবকে অব্যাহতি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। এর পর বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে গিয়ে চোটের শুশ্রূষা করবেন জয়দেব। ইংল্যান্ড উড়ে যাওয়ার আগে ফিট হওয়াই তাঁর প্রধান লক্ষ্য।

Advertisement

জয়দেবের মতোই ছিটকে যেতে পারেন তাঁর সতীর্থ কেএল রাহুল। একই দিনে আরসিবির বিরুদ্ধে ম্যাচে চোট পান তিনি। আইপিএলে এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছেন জয়দেব। আট ওভার বল করে ৯২ রান দিলেও উইকেট পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন