IPL 2023

অবাক কাণ্ড আইপিএলে! ব্যাট করবেন না বল? টসে জিতে বিপক্ষ অধিনায়ককেই জিজ্ঞাসা করলেন রোহিত

মোহালিতে টসে জিতে অবাক কাণ্ড করলেন রোহিত শর্মা। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক প্রতিপক্ষ অধিনায়কের কাছে জানতে চাইলেন প্রথমে ব্যাট করবেন না বল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৯:৩০
Share:

এ বারের আইপিএলের শুরুটা ভাল না হলেও ধীরে ধীরে ছন্দে ফিরছে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। —ফাইল চিত্র

টসে জিতে অবাক কাণ্ড ঘটালেন রোহিত শর্মা। মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক প্রতিপক্ষ অধিনায়ককে জিজ্ঞাসা করলেন প্রথমে ব্যাট করবেন না বল! প্রতিপক্ষ অধিনায়ক শিখর ধাওয়ান যা বললেন, সেটাই করলেন রোহিত। এই ঘটনায় হাসির রোল উঠল মোহালিতে।

Advertisement

রোহিত ও শিখর দীর্ঘ দিন ভারতের হয়ে একসঙ্গে ওপেন করেছেন। তাই তাঁদের বন্ধুত্ব বেশ ভাল। হতে পারেন তাঁরা প্রতিপক্ষ দলের অধিনায়ক, কিন্তু বন্ধুত্ব যে এখনও রয়েছে সেটা দেখা গেল। মোহালিতে টসে জেতেন রোহিত। তার পরেই শিখরের সঙ্গে কিছু কথা বলে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন তিনি।

পরে সঞ্চালকের প্রশ্নের জবাবে রোহিত বলেন, ‘‘আমি শিখরকে জিজ্ঞাসা করলাম, কী করব? ও বলল প্রথমে বল করতে। তাই আমরা প্রথমে বল করব।’’ এ কথা শুনে সঞ্চালক অঞ্জুম চোপড়া হেসে ওঠেন। রোহিত ও শিখরকেও হাসতে দেখা যায়।

Advertisement

এ বারের আইপিএলের শুরুটা খারাপ হলেও ধীরে ধীরে ছন্দে ফিরেছে মুম্বই। ৯ ম্যাচের মধ্যে ৪টিতে জিতে ৮ পয়েন্ট রোহিতদের। পয়েন্ট তালিকায় সাত নম্বরে তাঁরা। পঞ্জাবকে হারালে তাদের টপকেই ছ’নম্বরে আসার সুযোগ রয়েছে মুম্বইয়ের। অন্য দিকে শিখররা ৯ ম্যাচে ৫টিতে জিতে ১০ পয়েন্ট নিয়ে ছ’নম্বরে রয়েছেন। মুম্বইকে হারালে পয়েন্ট তালিকায় এক লাফে দ্বিতীয় স্থানে উঠে আসার সুযোগ রয়েছে তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন