Rohit Sharma

হার্দিককে নিয়ে অখুশি রোহিত, বাড়ছে দু’জনের ঝগড়া, মুম্বই দল ছাড়তে পারেন শর্মা

মুম্বই ইন্ডিয়ান্সের অন্দরের ছবিটা ভাল নয়। রোহিত শর্মা ও হার্দিক পাণ্ড্যের মধ্যে দূরত্ব বাড়ছে। পরিস্থিতি এতটাই খারাপ যে রোহিত মুম্বই দল ছাড়তে পারেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৪ ১৮:৪৫
Share:

রোহিত শর্মা (বাঁ দিকে) ও হার্দিক পাণ্ড্য। —ফাইল চিত্র।

হারের হ্যাটট্রিকে বিধ্বস্ত মুম্বই ইন্ডিয়ান্সের। দলের অন্দরের ছবিটা ভাল নয়। প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা ও বর্তমান অধিনায়ক হার্দিক পাণ্ড্যের মধ্যে দূরত্ব বাড়ছে। তাঁদের মধ্যে প্রকাশ্যে ঝগড়া হচ্ছে। হার্দিকের অধিনায়কত্বে খুশি নন রোহিত। পরিস্থিতি এতটাই খারাপ যে রোহিত মুম্বই দল ছাড়তে পারেন।

Advertisement

নাম প্রকাশে অনিচ্ছুক মুম্বইয়ের এক ক্রিকেটার সংবাদমাধ্যমে জানিয়েছেন, হার্দিকের অধিনায়কত্বের জন্যই দু’জনের মধ্যে সমস্যা হচ্ছে। মাঠে হার্দিকের অনেক সিদ্ধান্ত মানতে পারছেন না রোহিত। তিনি নিজের মতামত জানাচ্ছেন। সেগুলি আবার হার্দিক শুনছেন না। তিনি নিজের মতো সিদ্ধান্ত নিচ্ছেন। ফলে খেলা শেষে সাজঘরে ফিরেও প্রকাশ্যে ঝগড়া করছেন তাঁরা। তাতে দলের অন্দরের পরিবেশ আরও খারাপ হচ্ছে।

সেই ক্রিকেটার আরও জানিয়েছেন, রোহিত মুম্বইয়ে খুশি নন। তিনি দল ছাড়তে চাইছেন। এ বার হবে না। কিন্তু পরের বার তিনি আর মুম্বইয়ে থাকতে চাইছেন না। এই বিষয়ে ফ্র্যাঞ্চাইজ়ির সঙ্গে নাকি আলোচনাও শুরু করেছেন রোহিত।

Advertisement

এ বারের আইপিএলের নিলামের আগে গুজরাত থেকে হার্দিককে কিনেছে মুম্বই। নিলামের আগে রোহিতকে সরিয়ে হার্দিককে অধিনায়ক করেছে তারা। রোহিত মুম্বইকে পাঁচ বার আইপিএল চ্যাম্পিয়ন করেছেন। তাই তাঁর পক্ষে এটা হজম করা কঠিন। হার্দিক অধিনায়ক হিসাবে প্রথম তিনটি ম্যাচে হেরেছেন। তাই তিনিও চাপে। সব মিলিয়ে মুম্বই শিবিরের পরিবেশ ভাল নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন