IPL 2024

রাজস্থান শিবির ছেড়ে ‘পালালেন’ অশ্বিন! খোঁজ মিলল জঙ্গলে, সঙ্গে ছিলেন কারা?

আইপিএলে রাজস্থানের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার অশ্বিন। এ বারের আইপিএলে বল হাতে এখনও প্রত্যাশিত সাফল্য পাননি। ছ’টি ম্যাচ খেলে পেয়েছেন ১টি উইকেট।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ২০:২৮
Share:

রবিচন্দ্রন অশ্বিন। —ফাইল চিত্র।

রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল খেলছেন রবিচন্দ্রন অশ্বিন। ম্যাচ, অনুশীলন নিয়ে ব্যস্ততা কম নেই। তবু সুযোগ বুঝে দলের শিবির ছেড়ে ‘পালালেন’ অশ্বিন। তাঁর খোঁজ মিলল জঙ্গলে। পরিবার নিয়ে ঘুরতে চলে যান অভিজ্ঞ অফ স্পিনার।

Advertisement

গত ১৭ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলেছে রাজস্থান। তাদের পরের খেলা ২২ নভেম্বর জয়পুরে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। কয়েক দিনের বিরতিতে কিছুটা হালকা রয়েছেন অশ্বিনেরা। শুক্রবার বাধ্যতামূলক ছিল না অনুশীলন। সেই সুযোগে স্ত্রী এবং দুই মেয়েকে নিয়ে ঘুরতে চলে গেলেন অশ্বিন। রাজস্থানের রণথম্বোর জঙ্গলে কাটালেন দিনটা। পরিবার নিয়ে অশ্বিনের রণথম্বোর ভ্রমণের ছবি সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রাজস্থান রয়্যালস কর্তৃপক্ষ।

এ বারের আইপিএলে সঞ্জু স্যামসনের দলের হয়ে প্রায় নিয়মিত খেলছেন অশ্বিন। ভারতের টি-টোয়েন্টি দলে এখন আর সুযোগ না হলেও আইপিএলে রাজস্থানের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার অশ্বিন। এ বারের আইপিএলে বল হাতে এখনও তেমন সাফল্য পাননি। ছ’টি ম্যাচ খেলে পেয়েছেন ১টি উইকেট। ওভার প্রতি খরচ করেছেন ৯.০৮ রান। ব্যাট হাতে ১৭.৬৭ গড়ে করেছেন ৫৩ রান। স্ট্রাইক রেট ১১৫.২১। সর্বোচ্চ ৪৬।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন