IPL 2024

রবিবার ইডেনে বেঙ্গালুরুর জার্সিবদল, কলকাতা ম্যাচে ভাগ্য বদলেরও আশায় ছ’ম্যাচ হারা কোহলিরা

রবিবার ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে অন্য জার্সিতে খেলতে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বিরাট কোহলিরা আশা করছেন জার্সি বদলে ভাগ্য বদল হবে তাঁদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ২১:৫০
Share:

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

গত রবিবার ইডেনে কেকেআরের বিরুদ্ধে অন্য জার্সি পরে খেলতে নেমেছিল লখনউ সুপার জায়ান্টস। আগামী রবিবার ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে অন্য জার্সিতে খেলতে নামবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুও। বিরাট কোহলিরা আশা করছেন জার্সি বদলে ভাগ্য বদল হবে তাঁদের।

Advertisement

নতুন জার্সি পরে নামার কথা জানিয়েছে আরসিবি। একটি ছবি দিয়েছে তারা। সেখানে নতুন জার্সিতে দেখা যাচ্ছে কোহলি, ফাফ ডুপ্লেসি ও দীনেশ কার্তিককে। পোস্টে লেখা, “আশা করছি জার্সির রঙে বদল করায় ভাগ্যও বদলাবে। ২১ তারিখ দেখা হচ্ছে।”

২০১১ সাল থেকে প্রতি বছর আইপিএলে একটি ম্যাচ সবুজ জার্সি পরে খেলে আরসিবি। প্রকৃতির প্রতি যত্ন ও আরও বেশি গাছ লাগানোর বার্তা দেওয়ার জন্যই সবুজ জার্সি পরে নামেন কোহলিরা। সাধারণত, বেঙ্গালুরুতে একটি দুপুরের খেলায় এই জার্সি পরে নামে বেঙ্গালুরু। কিন্তু এ বার অ্যাওয়ে ম্যাচে সবুজ জার্সি পরে খেলার সিদ্ধান্ত নিয়েছে আরসিবি।

Advertisement

চলতি মরসুমে বেঙ্গালুরুর ঘরের মাঠে আর তিনটি খেলা বাকি রয়েছে। তিনটিই রাতের ম্যাচ। ঘরের মাঠে দুপুরের ম্যাচ না থাকায় কেকেআরের বিরুদ্ধে সবুজ জার্সি পরে নামবেন কোহলিরা। এখন দেখার নতুন জার্সিতে কোহলিদের ভাগ্য বদলায় কি না। কারণ, আগের ম্যাচে জার্সি বদলে কেকেআরের কাছে হারতে হয়েছিল লখনউকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন