Sports News

ভারতের এই চার মাস অসাধারণ ছিল: স্মিথ

ভারত-অস্ট্রেলিয়া সিরিজের শুরু থেকেই কথার লড়াইয়ে সরগরম হয়ে উঠেছিল ক্রিকেট বিশ্ব। সব কিছু নিয়ে জলঘোলা কম হয়নি। কিন্তু ধর্মাশালায় শেষ টেস্ট শেষে অসাধারণ ভূমিকা দেখা গিয়েছিল অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ মে ২০১৭ ১৬:১২
Share:

ধোনির সঙ্গে স্মিথ। ছবি: পিটিআই।

ভারত-অস্ট্রেলিয়া সিরিজের শুরু থেকেই কথার লড়াইয়ে সরগরম হয়ে উঠেছিল ক্রিকেট বিশ্ব। সব কিছু নিয়ে জলঘোলা কম হয়নি। কিন্তু ধর্মাশালায় শেষ টেস্ট শেষে অসাধারণ ভূমিকা দেখা গিয়েছিল অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথের। নিজের সব ব্যবহারের জন্য তিনি ক্ষমা চেয়ে নিয়েছিলেন।উল্টে তখনও অস্ট্রেলিয়ানদের বিরুদ্ধে হুঙ্কার ছেড়েছিলেন বিরাট কোহালি। বলেছিলেন, অস্ট্রেলিয়ানরা আর বন্ধু নয়। তার পরই ছিল আইপিএল। প্রশ্ন উঠেছিল এবার যখন একই ড্রেসিংরুম ভাগাভাগি করে নিতে হবে তখন কী কবেন বিরাট। পরে নিজের মন্তব্যের ব্যাখ্যা দিয়েছিলেন বিরাট। কিন্তু স্মিথের ভূমিকায় রীতিমতো ধন্য ধন্য করেছিল ক্রিকেট বিশ্ব।

Advertisement

আরও খবর: বিশ্বের প্রথম সম্পূর্ণ শীততাপ নিয়ন্ত্রিত স্টেডিয়াম তৈরি

আইপিএল ফাইনালের আগে আরও একবার সেই ভূমিকায় পাওয়া গেলপুণে সুপার জায়ান্ট অধিনায়ককে। ইনস্টাগ্রামে একটি ছবির কোলাজ পোস্ট করলেন তিনি। যেখানে তাঁর দলাইলামার সঙ্গ দেখা করার ছবি, ধোনির সঙ্গে ভাল মুহূর্তের ছবি, ভারতের বিরুদ্ধে টেস্ট ম্যাচের ছবি রয়েছে। সেখানেই তিনি জানিয়েছেন তাঁর অনুভূতির কথা। যেখানে তিনি লিখেছেন, ‘‘ভারতে গত চারমাস অসাধারণ কাটল।’’ গত ফেব্রুয়ারি থেকে ভারতে রয়েছেন তিনি। এ বার দেশে ফেরার পালা।

Advertisement

স্মিথের পোস্ট ' ' ' ✌🏼️👌🏽🙏🏻 (_)

' ' ' ✌🏼️👌🏽🙏🏻

(_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন