IPL 2023

আনন্দবাজার অনলাইনের বিচারে কলকাতা-বেঙ্গালুরু ম্যাচের সেরা ৩ ক্রিকেটার

কলকাতার দাপটে হেরে গেলেন বিরাট কোহলিরা। তাঁদের কোনও ব্যাটারই সে ভাবে দাগ কাটতে পারলেন না। বোলাররাও ব্যর্থ। এমন ম্যাচে কলকাতার ৩ ক্রিকেটারকেই সেরা হিসাবে বেছে নিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ০০:০৩
Share:

ইডেনে বেঙ্গালুরুকে হারিয়ে দিল কলকাতা। ছবি: পিটিআই

আইপিএলে বৃহস্পতিবার ইডেনে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সেই ম্যাচে কলকাতার দাপটে হেরে গেলেন বিরাট কোহলিরা। তাঁদের কোনও ব্যাটারই সে ভাবে দাগ কাটতে পারলেন না। বোলাররাও ব্যর্থ। এমন ম্যাচে কলকাতার ৩ ক্রিকেটারকেই সেরা হিসাবে বেছে নিল আনন্দবাজার অনলাইন।

Advertisement

শার্দূল ঠাকুর: ব্যাট হাতে কলকাতার লোয়ার অর্ডারকে ভরসা দিলেন অলরাউন্ডার। ২৯ বলে ৬৮ রান করলেন। তিনি না থাকলে ২০০ রান পার করাই কঠিন ছিল কলকাতার পক্ষে। ন’টি চার এবং তিনটি ছক্কা মারেন শার্দূল। বল হাতেও উইকেট পান। যদিও তিনি উইকেট নেওয়ার আগেই বেঙ্গালুরু দল ভেঙে পড়তে শুরু করেছিল।

সুয়শ শর্মা: তরুণ ক্রিকেটার প্রথম ম্যাচ খেলতে নেমেই তিন উইকেট তুলে নিলেন। দীনেশ কার্তিক, অনুজ রাওয়াত এবং করণ শর্মার উইকেট নিলেন তিনি। তাঁর দাপটে বেঙ্গালুরুর লোয়ার অর্ডার বড় রান করতে ব্যর্থ। ম্যাচ জেতার কোনও সম্ভাবনাই রাখলেন সুয়শ।

Advertisement

সুনীল নারাইন: বেঙ্গালুরুকে থামাতে হলে প্রয়োজন ছিল বিরাট কোহলির উইকেট। সেটাই এনে দিলেন নারাইন। ক্যারিবিয়ান স্পিনার শুধু বিরাট নয়, তুলে নেন শাহবাজ় আহমেদকেও। মিডল অর্ডারে বেঙ্গালুরুর ভরসা হতে পারতেন তিনি। কিন্তু দাঁড়াতেই দেননি বাংলার ক্রিকেটারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন