IPL 2023

যশস্বীর রেকর্ড ইনিংসে শুভেচ্ছা জানিয়েও প্রথম পোস্ট মুছে দিলেন কোহলি! কেন?

ইডেনে বৃহস্পতিবার ব্যাট হাতে ঝড় তোলেন রাজস্থান রয়্যালসের যশস্বী। তাঁর ব্যাটিংয়ের দাপটে ১৩.১ ওভারে হেরে যায় কলকাতা নাইট রাইডার্স। মাত্র ১৩ বলে অর্ধশতরান করেছেন রাজস্থান রয়্যালসের ব্যাটার, যা আইপিএলের ইতিহাসে দ্রুততম।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১২ মে ২০২৩ ১৬:৩৯
Share:

বিরাট কোহলি প্রশংসা করেন যশস্বীর। —ফাইল চিত্র

যশস্বী জয়সওয়ালকে প্রশংসা করে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন বিরাট কোহলি। কিন্তু প্রথমে একটি পোস্ট করেও তিনি মুছে দিয়েছিলেন। পরে আবার একটি পোস্ট করেন। কিন্তু বিরাটের প্রথম পোস্টটিতে ভুল ছিল? সমাজমাধ্যমে দু’টি পোস্ট পাশাপাশি তুলে ধরা হল, তাতেই দেখা গেল কী তফাত রয়েছে।

Advertisement

ইডেনে বৃহস্পতিবার ব্যাট হাতে ঝড় তোলেন রাজস্থান রয়্যালসের যশস্বী। তাঁর ব্যাটিংয়ের দাপটে ১৩.১ ওভারে হেরে যায় কলকাতা নাইট রাইডার্স। মাত্র ১৩ বলে অর্ধশতরান করেছেন রাজস্থান রয়্যালসের ব্যাটার, যা আইপিএলের ইতিহাসে দ্রুততম। যশস্বীর ব্যাটিং দেখে মুগ্ধ হন বিরাট। তিনি প্রশংসা করেন যশস্বীর। বিরাট লেখেন, “অনেক দিন এত ভাল ব্যাটিং দেখিনি। যশস্বী, কী অসামান্য প্রতিভা।”

প্রথম পোস্টেও বিরাট একই কথা লিখেছিলেন। কিন্তু সেই ছবিতে বিরাট যশস্বীর যে ছবি দিয়েছিলেন, তাতে আইপিএল এবং জিয়ো সিনেমার লোগো দেখা যাচ্ছিল। কয়েক মিনিটের মধ্যেই সেই ছবি মুছে দেন বিরাট। নতুন যে ছবি পোস্ট করেন, তাতে লোগোগুলি বাদ দেওয়া হয়।

Advertisement

ইডেনে প্রথমে ব্যাট করে ১৪৯ রান করে কলকাতা। সেই রান ১৩.১ ওভারে তুলে নেয় রাজস্থান। ৯ উইকেটে ম্যাচ জিতে নেয় তারা। ৪৭ বলে ৯৮ রান করেন যশস্বী। ১২টি চার এবং পাঁচটি ছক্কা মারেন তিনি। ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন যশস্বী। গোটা দেশ প্রশংসা করছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন