Sports News

সুস্থ বিরাট, ফিরছেন মুম্বই ম্যাচেই

গেই দিয়ে রেখেছিলেন। হয়তো ফিরবেন মুম্বইয়ের বিরুদ্ধেই। সেই মতো বৃহস্পতিবার ফিটনেস পরীক্ষা দিয়ে ফিট সার্টিফিকেটও পেয়ে গেলেন বিরাট কোহালি। বিরাটের ফেরায় স্বস্তি বেঙ্গালুরু শিবিরে। শুরুটা ভাল হয়নি রয়্যালদের।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০১৭ ১৫:৩৭
Share:

বিরাট কোহালি। ছবি: পিটিআই।

ইঙ্গিতটা তিনি আগেই দিয়ে রেখেছিলেন। হয়তো ফিরবেন মুম্বইয়ের বিরুদ্ধেই। সেই মতো বৃহস্পতিবার ফিটনেস পরীক্ষা দিয়ে ফিট সার্টিফিকেটও পেয়ে গেলেন বিরাট কোহালি। বিরাটের ফেরায় স্বস্তি বেঙ্গালুরু শিবিরে। শুরুটা ভাল হয়নি রয়্যালদের। প্রথম থেকে একসঙ্গে ছিলেন না দলের দুই সেরা ব্যাটসম্যান এবি ডে ভিলিয়ার্স ও বিরাট কোহালি। ডে ভিলিয়ার্স ফিরলেও দলকে জিততে পারেনি। এ বার যদি বিরাটের প্রত্যাবর্তনে হাল ফেরে দলের।

Advertisement

আরও খবর: জীবনের ভুল থেকে শিখেই সাফল্য, জাতীয় দলের স্বপ্নে সঞ্জু স্যামসন

ব্যান্ডেজ লাগিয়েই খেলতে হবে নিরাপত্তার জন্য।

Advertisement

১৪ এপ্রিল বেঙ্গালুরুর চিন্নাস্বামীতে দশম আইপিএল-এ প্রথম খেলতে নামবেন ভারত অধিনায়ক। বিসিসিআই-এর তরফে প্রেস রিলিজ দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে বিরাট সুস্থ। অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় ম্যাচে রাঁচীতে ফিল্ডিং করার সময় ডান হাতে চোট পেয়েছিলেন তিনি। তা নিয়েই সেই ম্যাচে ব্যাটও করেছিলেন। যার ফলে চোটের পরিমান অনেকটাই বেড়ে যায়। যে কারণে নির্ণায়ক টেস্টে ধর্মশালায় খেলতেই পারেননি তিনি। এতদিন রি-হ্যাবে থাকার পর আবার ক্রিকেটে ফিরছেন বিরাট কোহালি। আইপিএল-এর প্রথম তিন ম্যাচের দু’টিতেই হারতে হয়েছে। এই মুহূর্তে লিগ তালিকায় ছ’নম্বরে রয়েছে বেঙ্গালুরু। ২০১৬ আইপিএল-এ ১৬ ম্যাচে ৯৭৩ রান ছিল বিরাটের ঝুলিতে। তার মধ্যে ছিল চারটি সেঞ্চুরি ও সাতটি হাফ সেঞ্চুরি। এ বার কী খেল দেখাবেন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন