Anushka's Reaction

কোহলির ঘরের মাঠে ধোনির নামে জয়ধ্বনি, কী বললেন বিরাট-পত্নী?

গোটা মাঠে চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সি, পতাকা। এই সব কিছু মাঠে বসে দেখলেন বিরাট-পত্নী অনুষ্কা শর্মা। কী বললেন তিনি?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৭:১১
Share:

বিরাট কোহলির দল আরসিবি-র বিরুদ্ধে ম্যাচ ছিল চেন্নাই সুপার কিংসের। —ফাইল চিত্র

বেঙ্গালুরুর মাঠে মহেন্দ্র সিংহ ধোনি ব্যাট করেন মাত্র এক বল। কিন্তু তিনি ব্যাট করতে নামার সময় গোটা মাঠ জুড়ে ধোনির নামে চিৎকার হতে থাকে। বুঝতে অসুবিধা হচ্ছিল আদৌ ওটা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ঘরের মাঠ কি না। গোটা মাঠে চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সি, পতাকা। এই সব কিছু মাঠে বসে দেখলেন বিরাট-পত্নী অনুষ্কা শর্মা। কী বললেন তিনি?

Advertisement

সোমবার বিরাট কোহলির দল আরসিবি-র বিরুদ্ধে ম্যাচ ছিল চেন্নাই সুপার কিংসের। সেই ম্যাচ দেখতে এসেছিলেন অনুষ্কা। এর আগেও আইপিএলের ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। কিন্তু যখনই আরসিবি-র খেলা দেখতে মাঠে গিয়েছেন অনুষ্কা, তখনই দেখেছেন বিরাটকে নিয়ে আবেগে ভাসছে দর্শকরা। এ বার শুনলেন “ধোনি, ধোনি” চিৎকার। যা দেখে মুগ্ধ অনুষ্কা। বলিউড অভিনেত্রীকে বলতে দেখা যায়, “সকলে ধোনিকে ভালবাসে।” অনুষ্কার মুখেও সেই সময় হাসি দেখা যায়। ধোনির প্রতি ভালবাসা দেখে খুশি তিনিও। বরাবরই ধোনি এবং বিরাটের ভাল সম্পর্ক। আরও এক বার তা দেখা গেল বেঙ্গালুরুর মাঠে।

কলকাতা নাইট রাইডার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচের সময় দেখা গিয়েছিল ইডেনে বিরাটের জন্য সমর্থন। সেই ম্যাচে ইডেনে বিরাট এবং কেকেআরের সমর্থক প্রায় সমান সমান ছিল। একটা সময় বুঝতে অসুবিধা হচ্ছিল ম্যাচটা নাইটদের ঘরের মাঠে হচ্ছে কি না। প্রায় তেমনটাই দেখা গেল বেঙ্গালুরুর মাঠে।

Advertisement

সোমবার চেন্নাই বনাম বেঙ্গালুরু ম্যাচ জেতেন ধোনিরা। প্রথমে ব্যাট করে ২২৬ রান তুলেছিল চেন্নাই। সেই রান তাড়া করতে নেমে বিরাটরা শেষ হয়ে যায় ২১৮ রানে। ডেভন কনওয়ে ৪৫ বলে ৮৩ রান করেন। ২৭ বলে ৫২ রান করেন শিবম দুবে। বেঙ্গালুরুর হয়ে ফ্যাফ ডুপ্লেসি ৩৩ বলে ৬২ রান করেন। গ্লেন ম্যাক্সওয়েল ৩৬ বলে ৭৬ রান করেন। কিন্তু ম্যাচ জেতাতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন