IPL 2023

আইপিএল ফাইনালে ঝামেলা, মোদীর স্টেডিয়ামে পুলিশকে মার মহিলার

আমদাবাদের স্টেডিয়ামে এক দর্শক হঠাৎ পুলিশকর্মীর গায়ে হাত তোলেন। অন্য এক দর্শক সেই ভিডিয়ো করে সমাজমাধ্যমে পোস্ট করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ২৩:১৩
Share:

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এক মহিলা রেগে গিয়ে এক পুলিশকে ধাক্কা মারেন। ছবি: টুইটার।

খেলা শুরু করা যাচ্ছে না বৃষ্টির কারণে। আইপিএল ফাইনাল শুরু হওয়ার অপেক্ষা করতে করতে মেজাজ হারালেন এক দর্শক। পুলিশকেই পেটালেন তিনি। আমদাবাদের স্টেডিয়ামে উপস্থিত এক সমর্থক সেই ভিডিয়ো করে সমাজমাধ্যমে দেন। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভিডিয়োটিতে দেখা যাচ্ছে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এক মহিলা রেগে গিয়ে এক পুলিশকে ধাক্কা মারলেন। মহিলা বসেছিলেন। কেন তিনি হঠাৎ ওই পুলিশকর্মীকে ধাক্কা মারলেন তা জানা যায়নি। পুলিশকর্মীটি কোনও প্রতিবাদও করেননি। তিনি ওখান থেকে চলে যাচ্ছিলেন। তাঁকে আবার ধাক্কা দেন ওই মহিলা। পুলিশকর্মীটি পড়ে যান। অন্য সমর্থকরা তাঁকে সাহায্য করতেও এগিয়ে আসেননি। তিনি নিজেই উঠে চলে যান। মহিলার সঙ্গে ওই পুলিশকর্মীর কোনও ঝামেলা হয়েছিল কি না তা জানা যায়নি।

মাঠে বৃষ্টি পড়ছে। পিচ ঢাকা রয়েছে। আদৌ রবিবার চেন্নাই বনাম গুজরাত ফাইনাল হবে কি না তা স্পষ্ট নয়। আম্পায়াররা জানিয়ে দিয়েছেন রাত ১১টা পর্যন্ত অপেক্ষা করবেন। তত ক্ষণে বৃষ্টি থামলে ম্যাচ শুরু করার কথা ভাববেন। রাত ১২:০৬ পর্যন্ত ম্যাচ শুরু করার চেষ্টা করা হবে। তখন শুরু হলে ৫ ওভারের ম্যাচ হবে।

Advertisement

রবিবার আইপিএলের ফাইনাল না হলে সোমবার খেলা হবে। সোমবারও বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি সোমবারও বৃষ্টির জন্য খেলা না হয়, তা হলে গুজরাতকে জয়ী ঘোষণা করে দেওয়া হবে। আইপিএলের লিগ টেবিলে এগিয়ে থাকার জন্য চ্যাম্পিয়ন হবেন হার্দিক পাণ্ড্যরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন