Ishant Sharma will marry

ডিসেম্বরেই বিয়ে করছেন ইশান্ত শর্মা

বাগদান সেরে ফেলেছেন আগেই। এ বার বিয়ের পালা। মাঝখানে অসুস্থতার জন্য অনেকদিন খেলার বাইরেও তাকতে হয়েছিল ইশান্ত শর্মাকে। চিকনগুনিয়া হওয়ায় নিউজিল্যান্ড সিরিজে সুযোগ পেয়েও খেলতে পারেননি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৬ ১৯:৫২
Share:

ইশান্ত শর্মা ও প্রতিমা সিংহর বাগদান। ছবি: সংগৃহিত।

বাগদান সেরে ফেলেছেন আগেই। এ বার বিয়ের পালা। মাঝখানে অসুস্থতার জন্য অনেকদিন খেলার বাইরেও তাকতে হয়েছিল ইশান্ত শর্মাকে। চিকনগুনিয়া হওয়ায় নিউজিল্যান্ড সিরিজে সুযোগ পেয়েও খেলতে পারেননি। ইংল্যান্ড সিরিজে আবার ডাকা হয়েছে তাঁকে। এর মধ্যেই বিয়ের দিনও ঘোষণা করে দিয়েছেন তিনি। আগামী ৯ ডিসেম্বর বাস্কেবল প্লেয়ার প্রতিমা সিংহকে বিয়ে করছেন তিনি। গত ১৯ জুন বাগদান হয়েছিল দু’জনের।

Advertisement

প্রতিমা দেশের হয়ে দীর্ঘদিন বাস্কেটবল খেলেছেন। জাতীয়, আন্তর্জাতিক স্তরে খেলার সঙ্গেই খেলেছেন এশিয়ান গেমসেও। দেশের অধিনায়কত্বও করেছেন। থাকেন বারানসীতে। দেশের বাস্কেটবল সিংহ সিস্টারস নামে পরিচিত তাঁরা। পাঁচ বোনের মধ্যে প্রতিমাই সব থেকে ছোট। পাঁচ বোনই জাতীয় ও আন্তর্জাতিক স্তরে বাস্কেট বল খেলেন।

ইশান্ত ও প্রতিমাকে একসঙ্গে পাওয়া গেল বারানসীর দশাশ্বমেধ ঘাটে। মঙ্গলবার সেখানে দু’জনে আরতি দেখেন। এর পরই ইশান্তকে যোগ দিতে হবে জাতীয় দলে। আগামী ৫ নভেম্বর রাজকোটে মিলিত হবে পুরো দল। ৯ নভেম্বর থেকে শুরু হবে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট।

Advertisement

আরও খবর

দিওয়ালিতে কে উপহার পাঠালেন রাহানেকে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন