ATK-Mohun Bagan

হাবাস পুরো গোয়া দলকেই গুরুত্ব দিচ্ছেন

লিগ তালিকায় এটিকে-মোহনবাগান শিবির এখন ৩ নম্বরে। ৫ ম্যাচ খেলে তাদের সংগ্রহ ১০ পয়েন্ট। অন্য দিকে এফসি গোয়া রয়েছে পাঁচ নম্বরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২০ ১৯:০০
Share:

এটিকে-মোহনবাগান কোচ আন্তোনিয়ো লোপেজ হাবাস। -ফাইল চিত্র।

টানা তিন ম্যাচ জিতে আইএসএলে দারুণ শুরু করেছিল এটিকে-মোহনবাগান। কিন্তু জামশেদপুরের কাছে হার ও হায়দরাবাদের সঙ্গে ড্র করার পরে অনেকেই বলতে শুরু করে দিয়েছেন, তা হলে কি ফোকাস নড়ে গেল আন্তোনিয়ো লোপেজ হাবাসের দলের?

Advertisement

স্পেনীয় কোচ মানছেন না তা। বলছেন, “ফোকাস নড়ে যাওয়া নয়, সমস্যা অন্য জায়গায়। অনেক দিন পরে সবাই খেলতে নেমেছে। চোট আঘাতের সমস্যা বাড়ছে দলে। সেরে ওঠার সময় কম। প্রতিদিনই কেউ না কেউ চোট পাচ্ছে।”

অসহায় শোনায় হাবাসকে। বুধবার এফসি গোয়ার বিরুদ্ধে দলে ফিরছেন তিরি। ডিফেন্স জমাট রাখতে চান হাবাস। যে দল প্রথম তিন ম্যাচে একটিও গোল খায়নি, সেই এটিকে-মোহনবাগানই শেষ ২ ম্যাচে ৩টি গোল হজম করেছে। হাবাস জানিয়েছেন, তাঁর দল এখনও সেরা ছন্দ পায়নি। একটা পদ্ধতির মধ্যে দিয়ে এগোচ্ছে দল। আশা করছেন, জানুয়ারিতে পুরোদস্তুর ছন্দে দেখা যাবে এটিকে-মোহনবাগানকে।

Advertisement

আরও পড়ুন: ফুটবল নয়, রোনাল্ডোর পছন্দ বক্সিং, ফাইটিং চ্যাম্পিয়নশিপ

লিগ তালিকায় এটিকে-মোহনবাগান শিবির এখন ৩ নম্বরে। ৫ ম্যাচ খেলে তাদের সংগ্রহ ১০ পয়েন্ট। অন্য দিকে এফসি গোয়া রয়েছে পাঁচ নম্বরে। তাদের ঝুলিতে ৮ পয়েন্ট। ইগর অ্যাঙ্গুলো ও ব্রেন্ডন ফার্নান্দেজের জুটি দারুণ জমে গিয়েছে। উইং থেকে বল বাড়াচ্ছেন ফার্নান্দেজ।

অ্যাঙ্গুলো সেগুলো থেকে গোল করেছেন। এটিকে-মোহনবাগান শিবিরও নিশ্চয় এই দুই ফুটবলারের উপরে নজর রাখবে। হাবাস অবশ্য ম্যাচের আগে দলের স্ট্র্যাটেজি নিয়ে কিছু বলতে চান না। দল হিসেবে এফসি গোয়াকে গুরুত্ব দিচ্ছেন ২ বারের আইএসএল চ্যাম্পিয়ন কোচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন