ISL 2020

ইস্টবেঙ্গলের লক্ষ্য এখন দুটো, জয় এবং স্ট্রাইকার

এ দিকে মুম্বই সিটি এফসি ম্যাচে চোট পাওয়া ড্যানি ফক্সের অবস্থা আগের থেকে ভাল। তিনি না থাকায় ডিফেন্সকে নেতৃত্ব দিতে পারছেন না কেউ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন 

পানাজি শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২০ ২১:৫৪
Share:

অনুশীলনে ইস্টবেঙ্গল। ছবি-সোশ্যাল মিডিয়া।

একদিকে অধরা জয়ের খোঁজে ইস্টবেঙ্গল। অন্য দিকে একজন গোল চেনা স্ট্রাইকারের জন্য মরিয়া কোচ রবি ফাওলার।

Advertisement

দলের গোল সমস্যা দূর করতে ফাওলার নিজেই স্ট্রাইকারের খোঁজ শুরু করেছেন। শোনা যাচ্ছে পরবর্তী ৪৮ ঘন্টার মধ্যেই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে ইস্টবেঙ্গল। সব ঠিকঠাক হলে, সেই স্ট্রাইকারকে দ্রুত উড়িয়ে আনা হবে। দলের সঙ্গে তাঁকে রেখে প্রস্তুত করা হবে।

এ দিকে মুম্বই সিটি এফসি ম্যাচে চোট পাওয়া ড্যানি ফক্সের অবস্থা আগের থেকে ভাল। তিনি না থাকায় ডিফেন্সকে নেতৃত্ব দিতে পারছেন না কেউ। যদিও সামনের সপ্তাহের আগে নামতে পারবেন না ফক্স।নর্থইস্ট ম্যাচে হারের ক্ষত শুকোতে না শুকোতেই বৃহস্পতিবার জামশেদপুরের বিরুদ্ধে নামছে লাল-হলুদ ব্রিগেড।

Advertisement

আরও পড়ুন: ৯ জানুয়ারি থেকে আই লিগ, উদ্বোধনী ম্যাচে মহমেডান

তিন ম্যাচ হেরে ইস্টবেঙ্গল এখন চাপে। সমালোচকরা নখ-দাঁত বের করছেন। এই পরিস্থিতিতে ভাল্সকিসের দলের বিরুদ্ধে কতটা লড়তে পারবেন ফাওলারের ছেলেরা? এটিকে-মোহনবাগানকে হারিয়ে প্রথম জয় পেয়েছে জামশেদপুর। ভাল্সকিস ফুটছেন। তাঁকে শান্ত রাখাটাই ফাওলারের কাছে বড় চ্যালেঞ্জ। ৩ ম্যাচে ৭ গোল খাওয়া ইস্টবেঙ্গল ডিফেন্স কীভাবে ভাল্সকিসকে সামলায় সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন