Igor Angulo Alboniga

ইগরের দাপটে দুরন্ত জয় গোয়ার

ম্যাচের চব্বিশ ঘণ্টা আগেই গোয়ার স্পেনীয় কোচ খুয়ান ফের্নান্দো জানিয়েছিলেন, আগ্রাসী ফুটবল খেলেই ওড়িশাকে হারাতে চান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২০ ০৬:১৩
Share:

—ছবি পিটিআই

আইএসএল

Advertisement

ওড়িশা এফসি ০ • এফসি গোয়া ১

Advertisement

দুরন্ত ইগর আঙ্গুলো। টানা দু’ম্যাচ জিতে লিগ টেবলের চতুর্থ স্থানে উঠে এল এফসি গোয়া। পাঁচ ম্যাচে আট পয়েন্ট ইগরদের।

ম্যাচের চব্বিশ ঘণ্টা আগেই গোয়ার স্পেনীয় কোচ খুয়ান ফের্নান্দো জানিয়েছিলেন, আগ্রাসী ফুটবল খেলেই ওড়িশাকে হারাতে চান। ওড়িশা কোচ স্টুয়ার্ট ব্যাক্সটারের যাবতীয় উদ্বেগ ছিল ইগরকে নিয়ে। শনিবার শুরু থেকেই আক্রমণের ঝড় তুলতে শুরু করে গোয়া। প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে আলেকজান্ডার জেসুরাজের পাস থেকে গোল করেন ইগর। চার ম্যাচে পাঁচ গোল হয়ে গেল গোয়ার স্ট্রাইকারের। গোলরক্ষক আর্শদীপ সিংহ অসাধারণ না হয়ে উঠলে আরও গোল খেত ওড়িশা।

আজ দক্ষিণের ডার্বি: সপ্তম আইএসএলে খেতাবের অন্যতম দাবিদার বেঙ্গালুরু এফসি। অথচ এখনও পর্যন্ত মাত্র একটি ম্যাচ জিতেছেন সুনীল ছেত্রীরা। চার ম্যাচে ছয় পয়েন্ট বেঙ্গালুরুর। ড্র করেছে তিনটি ম্যাচে। স্বস্তিতে নেই কেরল ব্লাস্টার্সও। এখনও পর্যন্ত জয় অধরা তাদের। চার ম্যাচে মাত্র দু’পয়েন্ট কিবু ভিকুনার দলের। হার দু’টি ম্যাচে। ড্র করেছে দু’টি ম্যাচে। রবিবার দক্ষিণের ডার্বিতে মর্যাদার লড়াইয়ে দু’দলই মরিয়া জিততে। রবিবার অন্য ম্যাচে মুখোমুখি হচ্ছে নর্থ ইস্ট ইউনাইটেড এফসি ও চেন্নাইয়িন এফসি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন