ISL 2020

চেন্নাইয়িনের সঙ্গে ড্র করে আইএসএলের শীর্ষে হাবাসের এটিকে-মোহনবাগান

৮ ম্যাচ থেকে রয় কৃষ্ণদের সংগ্রহ ১৭ পয়েন্ট। 

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২০ ১৯:৫১
Share:

এটিকে-মোহনবাগান বনাম চেন্নাইয়িন ম্যাচের একটি মুহূর্ত। ছবি-টুইটার।

এটিকে-মোহনবাগান ও চেন্নাইয়িন ম্যাচ গোলশূন্য অবস্থায় শেষ হল। ম্যাচ ড্র হওয়ায় আইএসএলের পয়েন্ট তালিকায় শীর্ষে পৌঁছে গেল আন্তোনিয়ো লোপেজ হাবাসের দল। ৮ ম্যাচ থেকে রয় কৃষ্ণদের সংগ্রহ ১৭ পয়েন্ট।

Advertisement

চেন্নাইয়িনের বিরুদ্ধে নামার আগে এফসি গোয়া ও বেঙ্গালুরু এফসি-কে হারিয়েছিল এটিকে-মোহনবাগান। মঙ্গলবার জিতলেই জয়ের হ্যাটট্রিক করত তারা। কিন্তু ডেভিড উইলিয়ামস-রয় কৃষ্ণরা এ দিন জিততে পারলেন না। উল্টে চেন্নাইয়িন শিবির চাপ বাড়িয়েছিল এটিকে-মোহনবাগানের গোলমুখে। গোলকিপার অরিন্দম ত্রাতা হয়ে ধরা দেন। একের পর এক আক্রমণ এটিকে-মোহনবাগানের গোলমুখে তুলে এনেও গোল করতে পারেনি চেন্নাইয়িন।

৫ মিনিটেই গোল করার মতো জায়গায় পৌঁছে গিয়েছিলেন চেন্নাইয়িনের ক্রিভেলারো। কিন্তু অরিন্দমকে পরাস্ত করতে পারেননি তিনি।তার মিনিট তিনেক পরেই ছাংতে হাবাসের দলের রক্ষণভাগে কাঁপুনি ধরিয়ে দিয়েছিলেন। তাঁর গড়ানে শট লক্ষ্যভ্রষ্ট হয়।

Advertisement

২১ মিনিটে অবশ্য গোল করার পরিস্থিতি তৈরি করেছিল এটিকে-মোহনবাগান। এডু গার্সিয়ার সেন্টার থেকে গোল করার মতো জায়গায় পৌঁছে গিয়েছিলেন উইলিয়ামস।কিন্তু সেই যাত্রায় উইলিয়ামসের পায়ে বলে ঠিকঠাক না হওয়ায় গোলও হয়নি। দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করার মতো পরিস্থিতি তৈরি করে ফেলেছিলেন ছাংতে। অরিন্দম ফের রক্ষাকর্তা হয়ে ওঠেন। ৬৬ মিনিটে মেমোর দুর্দান্ত ফ্রি কিক বাঁচান অরিন্দম। গোল করার সুযোগ নষ্ট করেন রয় কৃষ্ণও। শুভাশিসের ভাসানো বল থেকে রয় কৃষ্ণর হেড লক্ষ্যভ্রষ্ট হয়। ম্যাচ ড্র হওয়ায় হাবাসের দল ফের শীর্ষে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন