ISL 2020

হায়দরাবাদের থেকে পয়েন্ট কাড়ল জামশেদপুর

শুরুটা দু' দলই রক্ষণাত্মক ভাবে করেছিল। খেলা যত গড়াতে থাকে হায়দরাবাদের প্রাধান্যও বাড়তে থাকে। জামশেদপুরের পেনাল্টি বক্সে হায়দরাবাদ আক্রমণ তুলে আনলেও ঠিকঠাক ফাইনাল পাস দিতে না পারায় গোল হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২০ ২২:২৭
Share:

গোলের পর স্যান্তানাকে ঘিরে সতীর্থের উচ্ছ্বাস। ছবি-টুইটার।

হায়দরাবাদ এফসি-র থেকে পয়েন্ট কাড়ল জামশেদপুর এফসি। দু' দলের খেলা শেষ হল ১-১-এ। প্রথমে গোল করে এগিয়ে গেলেও হায়দরাবাদ সেই গোল ধরে রাখতে পারেনি। ৮৫ মিনিটে জামশেদপুর সমতা ফেরায়। হায়দরাবাদের কোচ ম্যানুয়েল মার্কেজ রোকা লাল কার্ড দেখেন।

Advertisement

দুটো দলই একাধিক পরিবর্তন এনেছিল। হায়দরাবাদের প্রথম একাদশে চারটি পরিবর্তন এনেছিলেন মার্কেজ। গোল আগলানোর দায়িত্ব দেওয়া হয়েছিল কাট্টিমানিকে। সুব্রত পালকে বিশ্রাম দেওয়া হয়। অন্য দিকে ওয়েন কোল গোলে নামান পবন কুমারকে। দলে একাধিক পরিবর্তন আনেন তিনি।

শুরুটা দু' দলই রক্ষণাত্মক ভাবে করেছিল। খেলা যত গড়াতে থাকে হায়দরাবাদের প্রাধান্যও বাড়তে থাকে। জামশেদপুরের পেনাল্টি বক্সে হায়দরাবাদ আক্রমণ তুলে আনলেও ঠিকঠাক ফাইনাল পাস দিতে না পারায় গোল হয়নি। গোলের জন্য হায়দরাবাদকে অপেক্ষা করতে হয় ৫০ মিনিট। স্যান্তানা এগিয়ে দেন দলকে। বাঁ দিক থেকে বাঁ দিক থেকে হোলিচরণ কাট করে জামশেদপুরের পেনাল্টি বক্সের ভিতরে ঢুকেই গোল লক্ষ্য করে শট নেন। পবন কুমার সেই শট বাঁচালেও তাঁর হাত থেকে ছিটকে আসা বলে পা ছুঁইয়ে গোল করেন স্যান্তানা।

Advertisement

আরও পড়ুন: শুধু সেট পিসের জন্য আলাদা কোচ, তাও সেট পিসেই কেন ব্যর্থ ইস্টবেঙ্গল?

সমতা ফেরানোর জন্য ওয়েন কোল পরিবর্তন আনেন। ৭৬ মিনিটে পিটার হার্টলি জামশেদপুরের হয়ে সমতা ফেরালেও অফসাইডের অজুহাতে তা বাতিল করে দেন রেফারি। যদিও রিপ্লেতে দেখা যায় হার্টলি অফসাইড পজিশনে ছিলেন না। অবশেষে ৮৫ মিনিটে সমতা ফেরায় জামশেদপুর। স্টিফেন এজের জোরালো শট আশ্রয় নেয় হায়দরাবাদের জালে। কাট্টিমানির পক্ষে সেই শট বাঁচানো সম্ভব হয়নি। পয়েন্ট টেবলে হায়দরাবাদ এখন চার নম্বরে। জামশেদপুর আটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন