ISL 2020

ওডিশাকে হারিয়ে আইএসএল শুরু করল সুব্রতর হায়দরাবাদ

গত বার হতশ্রী পারফরম্যান্স করেছিল হায়দরাবাদ। এ বার প্রথম ম্যাচেই জয় পেলেন সুব্রত পালরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২০ ২২:১৯
Share:

পেনাল্টি থেকে গোল করছেন হায়দরাবাদের সান্তানা। ছবি টুইটার থেকে নেওয়া।

আরিদানে সান্তানার পেনাল্টি থেকে করা গোলের সুবাদে হায়দরাবাদ ১-০ হারাল ওডিশাকে। গোয়ার ব্যাম্বোলিমে এই জয়ের ফলে ৩ পয়েন্ট এল হায়দরাবাদের ঘরে। গত বার হতশ্রী পারফরম্যান্স করেছিল হায়দরাবাদ। এ বার প্রথম ম্যাচেই জয় পেলেন সুব্রত পালরা।

ম্যাচের ৩৪ মিনিটে ওডিশা অধিনায়ক স্টিভেন টেলর বলে হাত লাগিয়ে ফেলার কারণে পেনাল্টি পায় হায়দরাবাদ। পেনাল্টি থেকে গোল করেন সান্তানা। ওডিশার গোলকিপার অর্শদীপ সিংহের কিছু করার ছিল না।

পরিসংখ্যান বলছে, ম্যাচের নিয়ন্ত্রণ হায়দরাবাদেরই বেশি ছিল। গোলে বেশি শটও নিয়েছে তারা। খেলেছে অনেক বেশি পাসও। প্রথমার্ধে গোল করার সুযোগ এসেছিল সান্তানার সামনে। কিন্তু তাঁর হেড বাইরে যায়। তার ২ মিনিট পরে আকাশ মিশ্র নিয়েছিলেন শট। যা বাঁচান ওডিশার গোলরক্ষক। বিরতির আগে আরও একবার অপ্রতিরোধ্য হয়ে ওঠেন ওডিশার গোলরক্ষক।

Advertisement

আরও পড়ুন: এ বার স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড হলেন সাকিব​

আরও পড়ুন: নিজেকে উজাড় করে দেব, বাবার স্বপ্নপূরণই একমাত্র লক্ষ্য, বলছেন পিতৃহারা সিরাজ

Advertisement

দ্বিতীয়ার্ধের শুরুতেই অবশ্য ম্যাচে সমতা ফেরানোর সুযোগ এসেছিল ওডিশার সামনে। কিন্তু তাতে গোল আসেনি। ক্রমশ ওডিশার পেনাল্টি বক্সে আছড়ে পড়তে থাকে হায়দরাবাদের আক্রমণের ঢেউ। গোলসংখ্যা বাড়ানোর সুযোগ এসেছিল তাদের সামনে। কিন্তু ভাগ্যের সহায়তা তারা পায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন