Football

এটিকে মোহনবাগানের সঙ্গে ব্যবধান বাড়াল মুম্বই সিটি

৩৮ মিনিটে দুর্দান্ত গোল করে মুম্বইকে এগিয়ে দেন ভিগনেশ। প্রথমার্ধে আর কোনও গোল হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২০ ২২:১৮
Share:

গোলের পর লে ফন্ড্রে। ছবি টুইটার।

জয়ে ফিরল মুম্বই সিটি এফসি। আইএসএলে রবিবার তারা ২-০ ব্যবধানে হারাল হায়দরাবাদ এফসি-কে। আগের ম্যাচে জামশেদপুর এফসি-র সঙ্গে ড্র করেছিল মুম্বই। এর ফলে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থাকা এটিকে মোহনবাগানের সঙ্গে ব্যবধান বাড়িয়ে নিল শীর্ষে থাকা মুম্বই।

Advertisement

৩৮ মিনিটে দুর্দান্ত গোল করে মুম্বইকে এগিয়ে দেন ভিগনেশ। প্রথমার্ধে আর কোনও গোল হয়নি। দ্বিতীয়ার্ধে ৫৯ মিনিটে মুম্বইয়ের হয়ে ২-০ করেন অ্যাডাম লে ফন্ড্রে। এবারের আইএসএলে এই প্রথম হারল হায়দরাবাদ এফসি।

এই জয়ের ফলে ৭ ম্যাচে ১৬ পয়েন্ট হল মুম্বই সিটি এফসি-র। দ্বিতীয় স্থানে থাকা এটিকে মোহনবাগান এক ম্যাচ কম খেলে ১৩ পয়েন্টে রয়েছে। সোমবার এটিকে মোহনবাগানের সামনে সুনীল ছেত্রির বেঙ্গালুরু এফসি। হায়দরাবাদ এফসি-র ৬ ম্যাচে ৯ পয়েন্ট। তারা ষষ্ঠ স্থানে রয়েছে।

Advertisement

আরও পড়ুন: সমতা ফেরাল কেরল ব্লাস্টার্স, শেষ মুহুর্তে জয় হাতছাড়া ইস্টবেঙ্গলের

আরও পড়ুন: স্মিথকে টপকে বিশ্বসেরা হওয়ার দৌড়ে এগিয়ে গেলেন কোহালি

মুম্বই সিটি এফসি-র পরের ম্যাচ ২ জানুয়ারি কেরালা ব্লাস্টার্স এফসি-র সঙ্গে। হায়দরাবাদ এফসি-ও তাদের পরের ম্যাচে নামছে কেরালা ব্লাস্টার্সের সঙ্গে। এই ম্যাচ ২৭ ডিসেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন