Sports News

মুম্বই ইন্ডিয়ান্সে বেহরেনডর্ফের বদলে ম্যাকক্লেনাঘান

০১৮-এর আইপিএল নিলামে ১ কোটি ৫০ লাখে অস্ট্রেলিয়ান এই পেসারকে কিনে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। ভাবা হয়েছিল, আইপিএল-এর আগেই তিনি সুস্থ হয়ে যাবেন। কিন্তু তেমনটা না হওয়ায় পরিবর্ত খুঁজে নিতেই হল।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৮ ১৬:২২
Share:

মিচেল ম্যাকক্লেনাঘান। ছবি: আইপিএল।

আইপিএল শুরু হতে আর বাকি তিন সপ্তাহ। তার আগেই চোটের কবলে মুম্বই ইন্ডিয়ান্সের জেসন বেহরেনডর্ফ। পিঠের চোট নিয়ে ছিটকে গেলেন তিনি। তাঁর জায়গায় উড়িয়ে আনা হচ্ছে নিউজিল্যান্ডের পেসার মিচেল ম্যাকক্লেনাঘানকে।

Advertisement

আইপিএল কমিটির এক বার্তায় সোমবার এই তথ্য জানানো হয়েছে। টুর্নামেন্টের টেকনিক্যাল কমিটি গতবারের চ্যাম্পিয়নদের এই পরিবর্তন করার অনুমতি দিয়েছে। কিন্তু নথিভুক্ত এবং দল না পাওয়া প্লেয়ারদের মধ্যে থেকেই বেছে নিতে হয়েছে পরিবর্ত প্লেয়ার। ২০১৮-এর আইপিএল নিলামে ১ কোটি ৫০ লাখে অস্ট্রেলিয়ান এই পেসারকে কিনে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। ভাবা হয়েছিল, আইপিএল-এর আগেই তিনি সুস্থ হয়ে যাবেন। কিন্তু তেমনটা না হওয়ায় পরিবর্ত খুঁজে নিতেই হল।

নিলামে ম্যাকক্লেনাঘানকে কেউ কেনেনি। এ বার তাঁর বেস প্রাইজ ১ কোটিতেই তাঁকে দলে নিল মুম্বই ইন্ডিয়ান্স। মুম্বই ইন্ডিয়ান্স ২০১৭তে যখন তাদের তৃতীয় আইপিএল চ্যাম্পিয়ন হল তখন সেই দলে ছিলেন ম্যাকক্লেনাঘান। সে বার ১৪ ম্যাচে ১৯ উইকেট নিয়েছিলেন তিনি। ইতিমধ্যেই তিনি ৪০টি আইপিএল ম্যাচ খেলেছেন। যাতে তাঁর ৫৪টি উইকেট রয়েছে। সেরা বোলিং ফিগার ৪/২১। মুম্বইয়ের এ বার লক্ষ্যে চার বার ট্রফি জেতা। ৭ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে এই বছর মাঠে নামবে মুম্বই।

Advertisement

আরও পড়ুন
দীনেশের উইনিং ছক্কা কেন দেখতে পেলেন না রোহিত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন