Jason Behrendorff

ব্যাগি গ্রিন পরে খেলাই মূল লক্ষ্য: বেহরেনডর্ফ

টি২০তে ভাল পারফরম্যান্স করলেও জেসন যে মুখিয়ে আছেন অস্ট্রেলিয়ার হয়ে টেস্ট ক্রিকেটে প্রতিনিধিত্ব করতে, তা মঙ্গলবার ম্যাচের সেরার পুরস্কার নেওয়ার সময়ে জানিয়ে দেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ অক্টোবর ২০১৭ ১৫:৪৯
Share:

জেসন বেহরেনডর্ফ। ছবি: এএফপি।

ভারতের বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচে ঝড় তুলে নিজের জাত চিনিয়ে দিয়েছেন নবাগত অজি বাঁ-হাতি পেসার জেসন বেহরেনডর্ফ। জেসনের ঝোড়ো স্পেলের কারণে মাত্র ১১৮ রানেই গুটিয়ে যায় ভারতের ইনিংস। দ্বিতীয় টি২০ তে ম্যাচের সেরাও নির্বাচিত হয়েছেন তিনি। তবে, টি২০তে ভাল পারফরম্যান্স করলেও জেসন যে মুখিয়ে আছেন অস্ট্রেলিয়ার হয়ে টেস্ট ক্রিকেটে প্রতিনিধিত্ব করতে, তা মঙ্গলবার ম্যাচের সেরার পুরস্কার নেওয়ার সময়ে জানিয়ে দেন তিনি।

Advertisement

আরও পড়ুন: ‘শূন্য’ করে অভিনব রেকর্ড গড়লেন কোহালি

আরও পড়ুন: নয়া অস্ত্রে চমক অস্ট্রেলিয়ার

Advertisement

তিনি বলেন, “টেস্ট ক্রিকেটে সুযোগ পাওয়াই আমার কাছে চূড়ান্ত প্রাপ্তি। ব্যাগি গিন পরে মাঠে নামতে চাই। আমি নিশ্চিত প্রতি খেলয়াড়ই চায় ব্যাগি গ্রিন পরে খেলতে। টেস্টে ভাল খেলার জন্য আমি সব কিছু করতে তৈরি।”

এ দিন গুয়াহাটিতে নিজের পারফরম্যান্স সম্পর্কেও তিনি বলেন, “গত ম্যাচে রাঁচীতে এক ওভার বল করার সুযোগ পেয়েছিলাম। ওই অভিজ্ঞতা এখানে কাজে লাগিয়েছি। অস্ট্রেলিয়ার হয়ে খেলার জন্য আমি আরও পরিশ্রম করছি। অস্ট্রেলিয়ার হয়ে মাঠে কাটানো প্রতিটি মূহূর্ত উপভোগ করছি। উইকেট পেয়ে ভাল লাগছে। হায়দরাবাদে আরও এক বার এই পারফরম্যান্স করতে চাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন