India vs South Africa

টেস্টে সুযোগ, বিরাটদের সঙ্গে অনুশীলন করে আপ্লুত বুমরা

দক্ষিণ আফ্রিকা সফরে ব্যাটসম্যানদের থেকেও বড় ভূমিকা থাকবে মহম্মদ শামি, উমেশ যাদব, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরা সমৃদ্ধ ভারতীয় পেস লাইনআপের। আর এই সফরে নিজেকে মেলে ধরতে মরিয়া জসপ্রীত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৮ ১৮:৩৪
Share:

জসপ্রীত বুমরা। ছবি: এএফপি।

এই প্রথম টেস্ট দলে সুযোগ পেয়েছেন যশপ্রীত বুমরা। জাতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট অভিষেকের অপেক্ষায় থাকা বুমরার একটি ভিডিও সোমবার টুইটারে আপলোড করেছে বিসিসিআই।

Advertisement

ওই ভিডিও বার্তায় বুমরাকে বলতে শোনা যাচ্ছে, “কেপটাউনে এটাই আমাদের প্রথম অনুশীলন। ব্যাটিং অর্ডার অনুযায়ী ব্যাটসম্যানরাও প্র্যাক্টিস করেছে। দারুণ অনুশীলন হয়েছে।”

দলে সুযোগ পেয়ে কেমন লাগছে? নিজের অনুভূতির কথাও জানিয়েছেন ২৪ বছরের বুমরা। তিনি বলেন, “আমার কাছে এটা দারুণ অনুভূতি। টেস্ট দলের সঙ্গে প্রথম বার দক্ষিণ আফ্রিকা সফর। ওডিআই দলে আমি ছিলাম। কিন্তু, ভারতীয় টেস্ট দলের একটা অংশ হতে পেরে ভাল লাগছে। সিনিয়র বোলার এবং বোলিং কোচের কাছ থেকে আমার অনেক কিছু শেখার আছে।”

Advertisement

আরও পড়ুন: দক্ষিণ আফ্রিকায় প্রাকটিস উইকেট নিয়ে অসন্তুষ্ট বিরাটরা

আরও পড়ুন: কেপ টাউনের রাস্তায় বিরাটদের ভাঙড়া, দেখুন ভিডিও

দক্ষিণ আফ্রিকা সফরে ব্যাটসম্যানদের থেকেও বড় ভূমিকা থাকবে মহম্মদ শামি, উমেশ যাদব, ইশান্ত শর্মা, যশপ্রীত বুমরা সমৃদ্ধ ভারতীয় পেস লাইনআপের। আর এই সফরে নিজেকে মেলে ধরতে মরিয়া যশপ্রীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন