Chakda Xpress

শুটিং শেষ ‘চাকদহ এক্সপ্রেস’-এর, শেষ দিনে এক ফ্রেমে বাস্তব ও পর্দার ঝুলন

চাকদহ এক্সপ্রেসের শুটিং শেষ। ঝুলন গোস্বামীর জীবনীচিত্রে প্রধান ভূমিকায় বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা। শেষ দিনের শুটিংয়ে উপস্থিত ছিলেন বাস্তবের ঝুলন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১৬:০৮
Share:

ছবির শুটিং শেষে পরিচালকের সঙ্গে কেক কাটছেন ঝুলন গোস্বামী (বাঁ দিকে) ও অনুষ্কা শর্মা (ডান দিকে)। ছবি: ইনস্টাগ্রাম

ঝুলন গোস্বামীর জীবনীচিত্র ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুটিং শেষ হল। শেষ দিনের শুটিংয়ে উপস্থিত ছিলেন ঝুলন নিজে। শুটিংয়ের শেষ দৃশ্যের ক্ল্যাপিংও করলেন তিনি। শেষ দিনে উপস্থিত থাকায় ঝুলনকে ধন্যবাদ জানালেন তাঁর চরিত্রে অভিনয় করা অনুষ্কা শর্মা।

Advertisement

ইনস্টাগ্রামে শেষ দিনের শুটিংয়ের বেশি কিছু ছবি দিয়েছেন অনুষ্কা। সেখানে দেখা যাচ্ছে, শুটিং শেষ হয়ে যাওয়ার পরে ঝুলনের সঙ্গে কেক কাটছেন তিনি। ঝুলনকে শেষ দৃশ্যের ক্ল্যাপিং করতেও দেখা গিয়েছে। দু’জনের মধ্যে খুনসুটির ছবিও দিয়েছেন অনুষ্কা। লিখেছেন, ‘‘চাকদহ এক্সেপ্রেসের শুটিং শেষ। শেষ দিনের শুটিংয়ে থাকার জন্য ঝুলনকে অনেক ধন্যবাদ।’’ খুব তাড়়াতাড়ি ছবি মুক্তি পাবে বলেও জানিয়েছেন অনুষ্কা।

৬৫ দিন ধরে ৬টি শহরে হয়েছে এই ছবির শুটিং। তার মধ্যে কলকাতাও রয়েছে। শুটিংয়ের জন্য বেশ কয়েক দিন কলকাতায় থেকেছেন অনুষ্কা। ইডেন গার্ডেন্সেও হয়েছে শুটিং। নিজেকে ঝুলন করে তোলার জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে অনুষ্কাকে। বাংলার তথা ভারতীয় ক্রিকেটারের সঙ্গে অনেক সময় কাটিয়েছেন তিনি।

Advertisement

কলকাতায় এলে লোভনীয় বাঙালি খাবার থেকে নিজেকে দূরে রাখতে পারেন না বিরাট কোহলির স্ত্রী। এ বারেও তাই হয়েছে। পর্দায় ঝুলন গোস্বামীকে ফুটিয়ে তোলার জন্য অনেক কৃচ্ছ্রসাধন করলেও ছবির শুটিংয়ের সময় কলকাতার খাবারের আনন্দ তারিয়ে তারিয়ে যে তিনি উপভোগ করেছেন, তার আভাসই ইনস্টাগ্রামে তুলে ধরেছেন বলিকন্যা। কলকাতায় এসে তিনি কী কী খেয়েছেন, তারই একটা ছোটখাটো মেনু ভক্তদের জানিয়েছেন নায়িকা। তালিকায় রয়েছে পুঁটিরামের কচুরি, গিরীশ দে’র মালাই রোল, প্যারামাউন্টের সরবত, মিঠাইয়ের বেক্‌ড রসগোল্লা, বলবন্ত সিংহের চা-শিঙারা, আলিয়ার ফিরনি। শুটিংয়ের মাঝে কলকাতার এই সব স্বনামধন্য দোকানের সুস্বাদু খাবারের স্বাদ যে তিনি উপভোগ করেছেন, সেই কথাই জানিয়েছেন অনুষ্কা।

খাওয়াদাওয়া থেকে শরীরচর্চা— সবটাই অত্যন্ত নিয়ম মেনে করেন তিনি। খাওয়াদাওয়ায় অনেক বিধিনিষেধও থাকে। কিন্তু কলকাতায় এসে নিয়মের বেড়াজাল ভেঙে সমস্ত লোভনীয় খাবার চেখে দেখেছেন। পাশাপাশি, বেলুড় মঠ ও কালীঘাট মন্দিরের নামও উল্লেখ করেছেন অনুষ্কা। যা দেখে বোঝা যাচ্ছে, শুটিংয়ের ফাঁকে ওই দুই জায়গাতেও ঢুঁ মেরেছিলেন বিরাট-পত্নী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন