Jhulan Goswami

Jhulan Goswami: ঝুলনের লড়াই তুলে ধরা হবে ছবিতে, অভিনয় করবেন কোহলী-পত্নী অনুষ্কা

গত বছর জানুয়ারি মাসে অনুষ্কা শর্মাকে ভারতীয় জার্সি গায়ে দেখা গিয়েছিল ঝুলনের সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২১ ১০:৩১
Share:

ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করার কথা অনুষ্কা শর্মার।

মিতালী রাজের পর এ বার জীবনচিত্র তৈরি করা হবে ঝুলন গোস্বামীর। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের চরিত্রে অভিনয় করার কথা অনুষ্কা শর্মার। এই বছরের শেষেই শুরু হতে পারে শ্যুটিং।

Advertisement

গত বছর জানুয়ারি মাসে অনুষ্কা শর্মাকে ভারতীয় দলের জার্সি গায়ে দেখা গিয়েছিল ঝুলনের সঙ্গে। সেই সময়ই গুঞ্জন শুরু হয়, তবে কি এই বলি নায়িকা ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করার জন্য তৈরি হচ্ছেন? সেই জল্পনাই সত্যি হতে চলেছে। ঝুলনের চরিত্রে অভিনয় করতে চলেছেন বিরাট কোহলীর স্ত্রী।

তবে এখনও চিত্রনাট্য তৈরি হয়নি বলেই জানা গিয়েছে। সব কিছু স্থির হওয়ার পরেই প্রস্তুতি শুরু করবেন অনুষ্কা। বলিউডের এক সূত্র জানিয়েছে, ‘চিত্রনাট্যের কাজ চলছে। সেটা শেষ হলে পরিচালক ঠিক করা হবে। তার পর অনুষ্কা প্রস্তুতি শুরু করবেন। শ্যুটিং শুরু হবে তার পর।’

Advertisement

গত বছর জানুয়ারি মাসে অনুষ্কা শর্মাকে ভারতীয় দলের জার্সি গায়ে দেখা গিয়েছিল ঝুলনের সঙ্গে। —ফাইল চিত্র

মেয়েদের ক্রিকেটে অন্যতম সফল পেসার ঝুলন। বাংলার এই পেসার ভারতকে নেতৃত্বও দিয়েছেন দীর্ঘ সময়। ২০০২ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটে ঝুলনের। ইতিমধ্যেই ২৮৯টি একদিনের ম্যাচ, ৬৮টি টি২০ এবং ১১টি টেস্ট খেলা হয়ে গিয়েছে তাঁর। সব ধরনের ক্রিকেট মিলিয়ে আন্তর্জাতিক মঞ্চে তাঁর ঝুলিতে রয়েছে ৩৩৩টি উইকেট। ব্যাট হাতে রয়েছে ১৭৯৫ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন