ইপিএল

জিতলেও নতুন চিন্তা মোরিনহোর

ম্যাচ জিতলেও একেবারে চিন্তামুক্ত থাকতে পারলেন না মোরিনহো। কারণ লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হল পল পোগবা-কে। কার্ড দেখায় ম্যাঞ্চেস্টার ডার্বিতে আর খেলা হবে না পোগবার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৭ ০৩:১৫
Share:

উচ্ছ্বাস: দলকে এগিয়ে দিয়ে ভ্যালেন্সিয়া। শনিবার। ছবি: রয়টার্স।

ম্যান ইউনাইটেড ৩ • আর্সেনাল ১

Advertisement

ম্যাচের শুরুতেই যখন গোল করে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড-কে এগিয়ে দিলেন অ্যান্টোনিও ভ্যালেন্সিয়া, বোঝা যাচ্ছিল আর্সেন ওয়েঙ্গারের জন্য আরও একটা হতাশার রাত আসছে। ঠিক তাই হল। শেষ পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালকে ৩-১ গোলে হারিয়ে দিল জোসে মোরিনহোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ম্যান ইউনাইটেডের হয়ে বাকি দু’টো গোল করেন জেসে লিংগার্ড। আর্সেনালের হয়ে একটি গোল শোধ করেন আলেকজান্দ্রে লাকাজেতে।

তবে ম্যাচ জিতলেও একেবারে চিন্তামুক্ত থাকতে পারলেন না মোরিনহো। কারণ লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হল পল পোগবা-কে। কার্ড দেখায় ম্যাঞ্চেস্টার ডার্বিতে আর খেলা হবে না পোগবার।

Advertisement

তবে স্কোর যখন ৩-১, সেই অবস্থায় শেষ দশ মিনিট ঝড় তুলেছিল আর্সেনাল। ম্যান ইউনাইটেডের বক্সে তখন একের পর এক উঠে আসছে আক্রমণ। যে শেষ পর্যন্ত ঝড় সামাল দেয় ম্যান ইউনাইটেড ডিফেন্স।

দাভিদ দ্য হিয়া ওই সময় দুর্ভেদ্য না হয়ে উঠলে স্কোরলাইন অন্য রকমও হতে পারত। পরিসংখ্যান বলছে, মোট ১৪টি শট বাঁচিয়েছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের গোলকিপার। বল দখলের হিসেবেও আর্সেনাল এ দিন এগিয়েছিল তাদের প্রতিপক্ষের থেকে। কিন্তু শেষ পর্যন্ত তাতে কোনও লাভ হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন