Sports News

আইপিএল থেকে ছিটকে গেলেন কাগিসো রাবাডা

আইসিসির সেরা টেস্ট বোলারকে আপাতত তিন মাস মাঠের বাইরে থাকতে হবে। রাবাডার পিঠের নিচে চোট রয়েছে। বৃহস্পতিবার প্রেস রিলিজ দিয়ে দক্ষিণ আফ্রিকা দলের ডাক্তার জানিয়ে দেন সে কথা।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০১৮ ২০:২২
Share:

কাগিসো রাবাডা। ছবি: রয়টার্স।

দিল্লি শিবিরে বড় ধাক্কা। আইপিএল থেকে ছিটকে গেলেন দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার কাগিসো রাবাডা। আইপিএল শুরুর মাঝে রয়েছে মাত্র একদিন। সেই অবস্থায় রাবাডার পরিবর্ত পাওয়া রীতিমতো কঠিন। বিশেষ করে এই মুহূর্তে যে ফর্মে রয়েছেন তিনি তা দেখেই চার কোটি ২০ লাখে তাঁকে কিনে নিয়েছিল ডেয়ারডেভিলসরা। শামি কাণ্ড মিটিয়ে দলে ফিরলেও নতুন সমস্যার মুখে রিকি পন্টিংয়ের দল।

Advertisement

আইসিসির সেরা টেস্ট বোলারকে আপাতত তিন মাস মাঠের বাইরে থাকতে হবে। রাবাডার পিঠের নিচে চোট রয়েছে। বৃহস্পতিবার প্রেস রিলিজ দিয়ে দক্ষিণ আফ্রিকা দলের ডাক্তার জানিয়ে দেন, ‘‘কাগিসোর লোয়ার ব্যাক স্ট্রেস রিঅ্যাকশন রয়েছে। যার জন্য ও তিন মাস অন্তত মাঠে নামতে পারবে না।’’ তবে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড চাইছে শ্রীলঙ্কা সিরিজের আগে সুস্থ হয়ে উঠুক রাবাডা।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্টে জোহানেসবার্গেই পিঠের ব্যাথায় ভুগছিলেন তিনি। বারাডা বলেন, ‘‘আমাকে নিজের খেলা নিয়ে পরিকল্পনা করতে হবে। কারণ আমি আরও ১০-১৫ বছর খেলতে চাই। তাই কিছুটা সময় বিশ্রামও প্রয়োজন।’’ জুলাইয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজ রয়েছে। রাবাডা নিজেও সেই সিরিজে খেলতে চান।

Advertisement

আরও পড়ুন
স্মিথ, ব্যানক্রফটের পথেই শাস্তি মেনে নিলেন ওয়ার্নারও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন