Sports News

কোহালিদের জন্য বিমান কিনুক বোর্ড, দাবি কপিলের

‘বিসিসিআই-এর টাকার অভাব নেই। ওদের নিজস্ব বিমান থাকা উচিত। তাতে অনেক সময় বাঁচবে আর ভারতীয় দলের জন্যও সুবিধে হবে। বোর্ডের এটা কেনার ক্ষমতা রয়েছে। পাঁচ বছর আগেই এটা হওয়া উচিত ছিল। মনে করেন কপিল দেব।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০১৭ ১৭:২৭
Share:

কপিল দেব। —ফাইল চিত্র।

বড় বড় ব্যবসায়ীদের অনেকেরই নিজস্ব বিমান রয়েছে। কিন্তু কোনও ক্রীড়া সংস্থার ক্ষেত্রে বিষয়টি বেশ অভিনব। বিশেষ করে ভারতে। কিন্তু এমনই উপদেশ দিচ্ছেন স্বয়ং কপিল দেব। ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়কের পরামর্শ, প্লেয়ারদের ক্লান্তির কথা ভেবে বিসিসিআই-এর নিজস্ব ‘এয়ার ক্র্যাফট’ রাখা উচিত। কপিল বলেন, ‘‘বিসিসিআই-এর টাকার অভাব নেই। ওদের নিজস্ব বিমান থাকা উচিত। তাতে অনেক সময় বাঁচবে আর ভারতীয় দলের জন্যও সুবিধে হবে। বোর্ডের এটা কেনার ক্ষমতা রয়েছে। পাঁচ বছর আগেই এটা হওয়া উচিত ছিল।’’

Advertisement

আরও পড়ুন

বিরাটের শিক্ষক দিবসের টুইটে আপ্লুত পাকিস্তানের সমর্থকরা

Advertisement

একদিনের দলে ফিরলেন শামি, উমেশ

এখানেই থামেননি বিশ্বকাপ জয়ী ভারত অধিনায়ক। তাঁর ইচ্ছে শুধু বিসিসিআই নয়, তিনি দেখতে চান অনেক ক্রিকেটারও তাঁদের নিজেদের বিমান কিনছেন। বলেন, ‘‘আমেরিকায় অনেক গলফ প্লেয়ারের নিজস্ব বিমান রয়েছে। আমার মনে হয় আমাদের ক্রিকেটাররাও ভবিষ্যতে অনেকেই নিজেদের বিমান কিনতে পারবেন। আমার মনে হয়, আপাতত বিসিসিআই কিনলে ক্রিকেটাররা অনেক বেশি বিশ্রাম পাবে।’’ ১০০ সিটের এ৩১৮ এয়ারবাসের মূল্য ৫০০ কোটি। কপিলের বিশ্বাস বোর্ড সেই খরচটা করতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন