Kerala vs Chennai

বিনিথের জোড়া গোলে দুরন্ত জয় কেরলের

চেন্নাইকে হারিয়ে লিগ তালিকায় দু’নম্বরে উঠে এল কেরল। কেরলের মাঠে শুরুটা করেছিল চেন্নাইয়ান এফসিই। ২২ মিনিটেই গোল করে চেন্নাইকে এগিয়ে দিয়েছিলেন বার্নার্ড মেন্ডি। স্যান্টোস দা সিলভার পাস থেকে গোল করে চেন্নাইকে এগিয়ে দিয়েছিলেন মেন্ডি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৬ ২২:৪১
Share:

জোড়া গোলের পর সিকে বিনিথের উচ্ছ্বাস। ছবি: সংগৃহীত।

কেরল ৩ (কাদিও, বিনিথ-২)

Advertisement

চেন্নাই ১ (মেন্ডি)

চেন্নাইকে হারিয়ে লিগ তালিকায় দু’নম্বরে উঠে এল কেরল। কেরলের মাঠে শুরুটা করেছিল চেন্নাইয়ান এফসিই। ২২ মিনিটেই গোল করে চেন্নাইকে এগিয়ে দিয়েছিলেন বার্নার্ড মেন্ডি। স্যান্টোস দা সিলভার পাস থেকে গোল করে চেন্নাইকে এগিয়ে দিয়েছিলেন মেন্ডি। প্রথমার্ধও শেষ করেছিল ১-০ গোলে এগিয়ে থেকেই। এর মধ্যেও সুযোগ এসে গিয়েছিল চেন্নাইয়ের সামনে। ডুডু মিস না করলে প্রথমার্ধ শেষের আগেই ২-০ গোলে এগিয়ে যেতে পারত চেন্নাই। কিন্তু তেমনটা হয়নি।

Advertisement

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই বদলে যেতে থাকে কেরল ব্লাস্টার্স। ড্রেসিংরুমে কোচের ভোকাল টনিক কাজ করতে শুরু করে ম্যাচের ৬০ মিনিট থেকেই। যখন বিনিথের নিশ্চিত গোলমুখি শট বাঁচিয়ে দেন প্রতিপক্ষ গোলকিপার। এর পরের পুরো সময়টাই লেখা থাকল সিকে বিনিথের নামে।। মাঝে ৬৬ মিনিটে গোল করে কেরলকে সমতায় ফেরালেন বরিস কাদিও। কেরলের স্টেডিয়ামে তখন উৎসবে আবহ।

এর পর মেন্ডিকে তুলে বলজিৎকে নামিয়ে আক্রমণে লোক বাড়ান মাতেরাজ্জি। কিন্তু ততক্ষণে ম্যাচ নিজেদের দখলে নিয়ে নিয়েছেন মেহতাব, রিনো, বিনিথরা। যার ফল ৮৫ মিনিটে সিকে বিনিথের অসাধরণ গোলে কেরলের এগিয়ে যাওয়া। তার চার মিনিটের মধ্যেই আবারও সেই বিনিথের গোলেই ব্যবধান বাড়িয়ে নেয় কেরল। ১-০ গোলে পিছিয়ে পরে ৩-১ এ দুরন্ত জয় কেরল ব্লাস্টার্সের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন