Cricket

আইপিএল নিয়ে অভিনব প্রস্তাব, সৌরভকে চিঠি দিলেন নেস ওয়াদিয়া

যে কোনও আন্তর্জাতিক টুর্নামেন্টের ম্যাচের শুরুতে জাতীয় সঙ্গীত বাজানো হয়। ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল), প্রো কবাডি লিগেও ম্যাচের শুরুতে বাজানো হয় জাতীয় সঙ্গীত।

Advertisement

সংবাদ সংস্থা

চণ্ডীগড় শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০১৯ ১৬:৪৮
Share:

সৌরভকে চিঠি দিলেন নেস। —ফাইল চিত্র।

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ প্রতিটি ম্যাচের আগে জাতীয় সঙ্গীত বাজানো হোক। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কে এই বিষয়ে চিঠি পাঠিয়েছেন কিংস ইলেভেন পঞ্জাবের অন্যতম মালিক নেস ওয়াদিয়া।

Advertisement

যে কোনও আন্তর্জাতিক টুর্নামেন্টের ম্যাচের শুরুতে জাতীয় সঙ্গীত বাজানো হয়। ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল), প্রো কবাডি লিগেও ম্যাচের শুরুতে বাজানো হয় জাতীয় সঙ্গীত। তা হলে আইপিএল-এ প্রতিটি ম্যাচের আগে কেন জাতীয় সঙ্গীত বাজানো হবে না?

নেস ওয়াদিয়া এই প্রসঙ্গে বলেন, ‘‘বেশ কয়েকদিন ধরেই এই ব্যাপারে আমি বলে আসছি। সিইও ও অন্যান্য কর্তাদের সঙ্গেও আমি কথা বলেছি। এ বার বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়কেও চিঠি দিয়েছি।’’

Advertisement

আরও পড়ুন: ‘ইনিংসে ৩৮টি ডট বল খেললে জেতার আশা না করাই ভাল’

আইপিএল-এর গভর্নিং কাউন্সিলে ২০২০ সালের আইপিএল নিয়ে একাধিক সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধুমাত্র নো বল ডাকার জন্য বিশেষ আম্পায়ার নিয়োগ করার পক্ষে রায় দিয়েছেন গভর্নিং কাউন্সিলের সদস্যরা। আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান ছেঁটে ফেলার সিদ্ধান্তও নেওয়া হয়েছে। নেস ওয়াদিয়ার দেওয়া প্রস্তাব বোর্ড মেনে নেয় কিনা, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন