East Bengal

শুক্রবার শুরু হচ্ছে কলকাতা হকি লিগ, প্রথম ম্যাচে নামছে ইস্টবেঙ্গল

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২১ ২১:৫৮
Share:

শুক্রবার থেকে শুরু হচ্ছে কলকাতা হকি লিগ নিজস্ব চিত্র

শুক্রবার থেকে শুরু হচ্ছে কলকাতা হকি লিগ। ১৩ দলের এই প্রতিযোগিতায় প্রায় দু দশক পর অংশ নেবে ইস্টবেঙ্গল। শুক্রবার ঘরের মাঠে তাদের প্রতিপক্ষ পুলিশ এসি।

Advertisement

ইস্টবেঙ্গল, পুলিশ এসি–র পাশাপাশি সিইএসসি স্পোর্টস ক্লাব, পঞ্জাব স্পোর্টস ক্লাব, কাস্টমস, কলকাতা আদিবাসী ক্লাব, পশ্চিমবঙ্গ পুলিশ, পোর্ট ট্রাস্ট, বিএনআর, এন্টালি, হাওড়া ইউনিয়ন, বিশালাক্ষী স্পোর্টস অ্যাসোসিয়েশন ও ইস্টার্ন রেলওয়ে স্পোর্টস ক্লাব। শুক্রবার বিকেলে কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাবে এক সাংবাদিক বৈঠকের আয়োজন করেন হকি বেঙ্গলের কর্তারা।

ইস্টবেঙ্গল দলে বেশ কিছু তরুণ বিশ্বকাপ জয়ী হকি তারকাকে খেলতে দেখা যাবে। শুধু তাই নয়, বেশ কিছু আন্তর্জাতিক তারকাও খেলবেন এই প্রতিযোগিতায়। হকি বেঙ্গলের সাধারণ সম্পাদক ইস্তিয়াক আলি বলেন, ‘‘শুধু ইস্টবেঙ্গল নয়, আমরা চাই ময়দানের আরও দুই বড় ক্লাব মোহনবাগান, মহমেডানও এগিয়ে আসুক। ওদের সঙ্গে আমাদের কথা হয়েছে। কৃত্রিম ঘাসের স্টেডিয়াম তৈরি হলে ওরা খেলতে রাজি। ইতিমধ্যেই সেই স্টেডিয়াম তৈরির কাজ শুরুও হয়ে গেছে। তাই আশা করব এই বছর না হলেও আগামী বছর তারা এই লিগে খেলবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন