Sports News

ইস্টবেঙ্গলে সই করলেন ক্রোমা

সোমবারই ঘরের মাঠে ইস্টবেঙ্গলকে নামতে হবে মিনার্ভা পঞ্জাবের বিরুদ্ধে। তার আগে এ দিনই তড়িঘড়ি আইএফএ অফিসে সই করিয়ে নেওয়া হল ক্রোমাকে। সই করে অনেকটাই স্বস্তিতে ক্রোমা। বিদেশ থেকে এই দেশে এসেছিলেন পুরো একটা মরসুমের কথা ভেবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৮ ১৪:৫৯
Share:

আইএফএ-তে ইস্টবেঙ্গলের হয়ে সই করলেন ক্রোমা। —নিজস্ব চিত্র।

মোহনবাগান ছেড়ে দেওয়ার পর খেপের মাঠেই দেখা যাচ্ছিল আনসুমনা ক্রোমাকে। কিন্তু গত ২৫ জানুয়ারি হঠাৎই তাঁকে দেখা যায় ইস্টবেঙ্গল তাঁবুতে। তার পরই জানা যায় তাঁকে দলে নিতে উৎসাহী ক্লাব। সেই মতো রবিবার ট্রায়ালের কথাও বলা হয়। ক্রোমা ট্রায়াল দিতে রাজিও হয়ে যান। রবিবার কোচ খালিদ জামিল ও মনোরঞ্জয় ভট্টাচার্যের সামনে ট্রায়ালে পর ক্রোমাকে মনে ধরেছে দু’জনেরই। এই দু’জনের উপরই নির্ভর করছিল ক্রোমার ইস্টবেঙ্গল ভাগ্য। শেষ পর্যন্ত সবুজ-মেরুন জার্সি ছেড়েই লাল-হলুদ জার্সি গায়ে তুলতে তৈরি হয়ে গেলেন এই বিদেশি।

Advertisement

মঙ্গলবারই ঘরের মাঠে ইস্টবেঙ্গলকে নামতে হবে লিগ শীর্ষে থাকা মিনার্ভা পঞ্জাবের বিরুদ্ধে। তার আগে এ দিনই তড়িঘড়ি আইএফএ অফিসে সই করিয়ে নেওয়া হল ক্রোমাকে। সই করে অনেকটাই স্বস্তিতে ক্রোমা। বিদেশ থেকে এই দেশে এসেছিলেন পুরো একটা মরসুমের কথা ভেবে। কিন্তু, মাঝ পথে দল ছেড়ে দেন, ব্যর্থতার দায় নিয়ে। কোনও বাড়তি টাকাও চাননি তিনি। ইস্টবেঙ্গলে সই করার পর ক্রোমা বলেন, ‘‘আমি নতুন চ্যালেঞ্জ নিতে তৈরি। কোচ যদি চান তা হলে মিনার্ভা ম্যাচেই নেমে পড়তে পারি।’’ প্রসঙ্গত, খে‌লার মধ্যেই রয়েছেন ক্রোমা। তাই তাঁকে মঙ্গলবারের ম্যাচে নামিয়ে দিতে কোনও সমস্যা হওয়ার কথা নয়।

মোহনবাগানের পর পর ব্যর্থতার দায় নিয়ে যেমন সরতে হয়েছিল হেড কোচ সঞ্জয় সেনকে ঠিক তেমনই নিজেই সরে গিয়েছিলেন ক্রোমা। যদিও তার পর সাফল্যের স্বাদ পেয়েছে মোহনবাগান। ডার্বি জয়ের পর আইজলে গিয়ে পয়েন্ট নিয়ে ফিরেছে মোহনবাগান। তবে ক্রোমা মনে করেন লিগ এখনও ওপেন রয়েছে। তিনি বলেন, ‘‘লিগ কিন্তু এখনও ওপেন। আমাদের সব ম্যাচ জিততে হবে। এটাই আসল।’’

Advertisement

আরও পড়ুন
মজার দলবদল তিন প্রধানেই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন