Sports News

মোহনবাগান ছাড়লেন ক্রোমা

নতুন কোচ শঙ্করলাল চক্রবর্তীর হাত ধরে প্রথম ম্যাচে জয়ে ফিরেছিল মোহনবাগান।  কিন্তু পরের ম্যাচেই হারের মুখ দেখতে হয়েছে। মিনার্ভা ম্যাচে হারের পর প্লেয়ারদের সঙ্গে দীর্ঘ আলোচনায় বসেছিলেন কর্তারা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৮ ২১:২১
Share:

কোচ শঙ্করলাল চক্রবর্তীর সঙ্গে ক্রোমা। শেষ ম্যাচে হারের পর। ছবি: সুদীপ্ত ভৌমিক।

কোচ সঞ্জয় সেনের পর এ বার মোহনবাগান ছাড়লেন এক বিদেশি। মোহনবাগানের হারের দায় নিজের কাঁধে নিয়ে সরলেন ক্রোমা। ক্লাবকর্তাদের সে কথা তিনি জানিয়েও দিয়েছেন। কর্তারাও হাফ ছেড়ে বেঁচেছেন। কারণ তাঁরাই চাইছিলেন বেশ কয়েকজনকে ছেড়ে দিতে। সেই তালিকায় রয়েছন দিপান্দা ডিকাও। কিন্তু ইঙ্গিত বুঝতে পেরে আগে থেকেই সরে দাঁড়ালেন ক্রোমাও।

Advertisement

নতুন কোচ শঙ্করলাল চক্রবর্তীর হাত ধরে প্রথম ম্যাচে জয়ে ফিরেছিল মোহনবাগান। কিন্তু পরের ম্যাচেই হারের মুখ দেখতে হয়েছে। মিনার্ভা ম্যাচে হারের পর প্লেয়ারদের সঙ্গে দীর্ঘ আলোচনায় বসেছিলেন কর্তারা। সেখানে বেশ কয়েকজন ফুটবলারকে ছেটে ফেলার পরিকল্পনাও হয়। এও শোনা যায় শঙ্করলালের মাথায় কাউকে বসানো হবে। অন্য দিকে, ক্রোমা ম্যাচের পর কোনও কথা না বলেই মাঠ থেকে বেরিয়ে গিয়েছিলেন। যা থেকে পরিষ্কার ছেড়ে দেওয়ার ভাবনাটা তখন থেকেই মাথায় ঘুরছিল তাঁর। শেষ পর্যন্ত ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত ক্লাব কর্তাদের জানিয়েই দিলেন তিনি।

ক্রোমা নিজে সরে গেলেও ডিকাকে নিয়ে সিদ্ধান্ত হয়ত নেবেন কর্তারাই। দুই বিদেশির পরিবর্ত হিসেবে নতুন বিদেশি নিয়ে ভাবনা-চিন্তা ইতিমধ্যেই শুরু করে দিয়েছে মোহনবাগান। সেখানে বেশ কিছু চেনা নামও রয়েছে। যাঁদের এই কলকাতা মাঠে খেলার অভিজ্ঞতাও রয়েছে। এই মাঝ মরসুমে তেমন কাউকে এনেই নৌকোর হাল ধরতে চাইছেন বাগান কর্তারা।

Advertisement

আরও পড়ুন
আগুয়েরো ম্যাজিকে জয় সিটির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন