Sports News

কোচ নির্বাচনের ঘটনায় অসম্মানিত হচ্ছেন কুম্বলে, রাহুল, জাহির: রামচন্দ্র গুহ

গত জুনেই সুপ্রিম কোর্ট নিয়োজিত এই কমিটির সদস্য পদ ছেড়ে দেন গুহ। কারণ, পুরো পরিস্থিতির সঙ্গে তিনি মানাতে পারছিলেন না। আর কোচ নির্বাচন নিয়ে যা চলছে সেটা নিয়েও বিরক্ত তিনি। এই নিয়ে তিনি তাঁর মন্তব্য জানিয়েছেন টুইট করে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ জুলাই ২০১৭ ১৯:৫৫
Share:

প্রাক্তন সিওএ সদস্য রামচন্দ্র গুহ। ছবি: সংগৃহীত।

সে অনিল কুম্বলে হোক বা সম্প্রতি রাহুল দ্রাবিড় আর জাহির খান। এত জলঘোলা হয়েছে যে স্বভাবতই ভারতীয় ক্রিকেটের এই বড় বড় নামদের নিয়ে উঠে এসেছে নানা আলোচনা। সঙ্গে তাঁদের থাকা না থাকা নিয়ে যে গড়িমসি ভারতীয় ক্রিকেটের নিয়ামক সংস্থার তাতে যে তাঁদের সম্মান নষ্ট হয়েছে তা স্বাভাবিক। তা নিয়েই রবিবার মুখ খুললেন কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের প্রাক্তন সদস্য রামচন্দ্র গুহ। তাঁর এটা সামগ্রিকভাবে কুম্বলে, দ্রাবিড়, জাহিরকে অপমান করা হচ্ছে।

Advertisement

আরও খবর: কোচ হওয়ার আবেদন জানাতে পারেন এক অস্ট্রেলিয়ান

গত জুনেই সুপ্রিম কোর্ট নিয়োজিত এই কমিটির সদস্য পদ ছেড়ে দেন গুহ। কারণ, পুরো পরিস্থিতির সঙ্গে তিনি মানাতে পারছিলেন না। আর কোচ নির্বাচন নিয়ে যা চলছে সেটা নিয়েও বিরক্ত তিনি। এই নিয়ে তিনি তাঁর মন্তব্য জানিয়েছেন টুইট করে। যেখানে তিনি লিখেছেন, ‘‘যতটা খারাপ ব্যবহার করা হয়েছিল অনিল কুম্বলের সঙ্গে ততটাই খারাপ করা হচ্ছে রাহুর দ্রাবিড় ও জাহির খানের সঙ্গে।’’ এখানেই থামেননি তিনি। আরও একটি টুইটে তিনি লেখেন, ‘‘কুম্বলে, দ্রাবির আর জাহির ভারতীয় ক্রিকেটের তিন সেরা তারকা। এই ব্যবহারটা ওদের জন্য কাম্য নয়।’’ সিওএ-র হুমকিতেই তড়িঘড়ি রবি শাস্ত্রীকে কোচ হিসেবে ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। এর পরই শুরু হয়েছে সাপোর্ট স্টাফ নিয়ে জটিলতা। জাহির খানের নাম বোলিং কোচ হিসেবে ঘোষণা করে দেওয়ার পর তা থেকে সরে দাঁড়িয়েছে বিসিসিআই। কারণ ওই একই পজিশনে ভরত অরুণকে চান শাস্ত্রী।

Advertisement

রামচন্দ্র গুহর টুইট (_)

রামচন্দ্র গুহর টুইট (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন