Rohit Sharma

কাল থেকে শুরু টি-টোয়েন্টি সিরিজ, রোহিতদের সতর্ক করে দিলেন লক্ষ্ণণ

রবিবার ইডেনে শুরু হচ্ছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ, দুই স্কোয়াডেই এসেছে বদল। বদলেছে অধিনায়কও। বিরাট কোহালি নন, ভারতের হয়ে টস করতে যাবেন রোহিত শর্মা।

Advertisement
শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৮ ১৩:৫৬
Share:

টি-টোয়েন্টি সিরিজের অধিনায়ক রোহিতকে পরামর্শ লক্ষ্মণের।

টেস্ট সিরিজে জয় এসেছে ছয় দিনে। দুই টেস্টই শেষ হয়েছে তিন দিনে। লড়াই করতেই পারেনি ওয়েস্ট ইন্ডিজ। একদিনের সিরিজে অবশ্য জেসন হোল্ডারের দল একসময় ১-১ করে ফেলেছিল। কিন্তু সিরিজ হারে ৩-১ ফলে। টি-টোয়েন্টি সিরিজে ক্যারিবিয়ানদের কাছে আরও লড়াইয়ের প্রত্যাশা করছেন প্রাক্তন ক্রিকেটার ভিভিএল লক্ষ্মণ।

Advertisement

রবিবার ইডেনে শুরু হচ্ছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ, দুই স্কোয়াডেই এসেছে বদল। বদলেছে অধিনায়কও। বিরাট কোহালি নন, ভারতের হয়ে টস করতে যাবেন রোহিত শর্মা। জেসন হোল্ডার নন, ওয়েস্ট ইন্ডিজের হয়ে রোহিতের সঙ্গে টস করতে যাবেন কার্লোস ব্রাথওয়েট। ক্যারিবিয়ান স্কোয়াডে ব্রাথওয়েট ছাড়াও যোগ দিয়েছেন আন্দ্র রাসেল, ড্যারেন ব্র্যাভো, কায়রন পোলার্ড, দীনেশ রামদিনরা।

লক্ষ্ণণ সেজন্যই সতর্ক করে দিয়েছেন রোহিতদের। শৈল্পিক হায়দরাবাদীর মতে, "পুণে ওয়ানডে জিতলেও ওয়েস্ট ইন্ডিজ তার সুবিধা নিতে পারেনি। কিন্তু, টি-টোয়েন্টিতে ওরা ঝাঁপিয়ে পড়বে বলে মনে হয়। কার্লোস ব্রাথওয়েট, কিয়েরন পোলার্ড, আন্দ্রে রাসেলরা এসেছে। ভারত আবার পাচ্ছে না বিরাট কোহালি ও মহেন্দ্র সিংহ ধোনিকে। ফলে, তরুণ ভারতীয় দলের কাজ সোজা নয়। আমি তাই নিশ্চিত যে, উত্তেজক ক্রিকেট দেখা যাবে সিরিজে।"

Advertisement

আরও পড়ুন: সানিয়া-শোয়েবের ছেলের প্রথম ছবি হয়ে উঠল ভাইরাল​

আরও পড়ুন: হেলিকপ্টার শটের মহড়ায় পোলার্ডরা​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন