লি চাইছেন সানিয়াকে, সানিয়া চান বোপান্নাকে

কে হবেন অলিম্পিকে লিয়েন্ডার পেজের মিক্স ডাবল পার্টনার? সানিয়াই বা খেলবেন কার সঙ্গে? এই নিয়ে জল্পনা তুঙ্গে। আগে থেকেই বিশ্বের এক নম্বর মহিলা ডাবলস তারকা সানিয়া মির্জা বলতে শুরু করেছেন বোপান্নাই তাঁর সেরা সঙ্গী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০১৫ ১৯:৫০
Share:

কে হবেন অলিম্পিকে লিয়েন্ডার পেজের মিক্স ডাবল পার্টনার? সানিয়াই বা খেলবেন কার সঙ্গে? এই নিয়ে জল্পনা তুঙ্গে। আগে থেকেই বিশ্বের এক নম্বর মহিলা ডাবলস তারকা সানিয়া মির্জা বলতে শুরু করেছেন বোপান্নাই তাঁর সেরা সঙ্গী। অন্যদিকে লিয়েন্ডার পেজ চান মিক্স ডাবলসে সানিয়া হোক তাঁর পার্টনার। শেষ পর্যন্ত দেশের টেনিস অ্যাসোসিয়েশন কি সিদ্ধান্ত নেবে সেটারই অপেক্ষায় লিয়েন্ডার-সানিয়া। কলকাতা ম্যারাথনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর লিয়েন্ডার পেজ বুধবার ঘুরে গেলেন কলকাতায়। ৬ মার্চ হবে এই ম্যারাথন। সেখানে রিও অলিম্পিক নিয়ে মুখ খুললেন লিয়েন্ডার।

Advertisement

অলিম্পিকের সাফল্যের উপরই নির্ভর করছে লিয়েন্ডারের ভবিষ্যত। অলিম্পিক ডাবলসে লিয়েন্ডার খেলতে চান বোপান্নার সঙ্গে জুটি বেঁধে। তিনি বলেন, ‘‘২০১৫র শুরু থেকেই আমি অলিম্পিকের প্রস্তুতি শুরু করে দিয়েছি। অলিম্পিকের সাফল্যের উপরই নির্ভর করবে আমার ভবিষ্যত পরিকল্পনা। এখন অবসর নিয়ে ভাবছি না।’’

২০১২র লন্ডন অলিম্পিকের দল নির্বাচনে সন্তুষ্ট ছিলেন না লিয়েন্ডার। সেই প্রসঙ্গ টেনেই তিনি বলেন, ‘‘লন্ডন অলিম্পিকের দল নির্বাচনের পর এটা বলা যায় না সব সঠিক পথে চলবে। কিন্তু আশা করা যেতেই পারে সাফল্যের কথা ভেবে দল নির্বাচন নিয়ে ভাবনা-চিন্তা করবে অ্যাসোসিয়েশন।’’ তাঁর পাখির চোখ এখন শুধুই রিও অলিম্পিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন