ফের দলে নেই মেসি

লিয়োনেল মেসিকে জাতীয় দলের বাইরেই রাখা হল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৮ ০৪:০৪
Share:

লিয়োনেল মেসিকে জাতীয় দলের বাইরেই রাখা হল। এ মাসের মাঝামাঝি সময়ে মেক্সিকোর বিরুদ্ধে দু’টি ফ্রেন্ডলি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ঘোষিত দলে নেই মেসির নাম। অবশ্য বিষয়টি বিস্ময়কর নয়। রাশিয়া বিশ্বকাপের পরে তিনি দেশের জার্সিতে খেলেননি। একটি সূত্র জানিয়েছে, মেসি নিজেই নাকি প্রতিযোগিতার বাইরে ফ্রেন্ডলিতে খেলবেন না জানিয়ে দিয়েছেন জাতীয় ফুটবল ফেডারেশনকে।

Advertisement

ঘোষিত দলে নেই প্যারিস সাঁ জারমাঁ-র উইঙ্গার অ্যাঙ্খেল ডি মারিয়া, ম্যাঞ্চেস্টার সিটির সের্খিয়ো আগুয়েরো এবং এসি মিলানের গঞ্জালো হিগুয়াইনও। তবে দলে রাখা হয়েছে ইন্টার মিলানের মাউরো ইকার্ডি ও জুভেন্তাসের পাওলো দিবালাকে। মেসি অবশ্য এমনিতেই হাতের হাড় ভাঙায় বেশ কিছু দিন মাঠের বাইরে ছিলেন। বার্সেলোনার হয়ে এল ক্লাসিকোতেও তিনি খেলতে পারেননি। খেলেননি তার আগে চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিরুদ্ধে ম্যাচেও। এমনিতে মেসি শুক্রবারই বার্সেলোনার অনুশীলনে ফিরেছেন। তাঁর সঙ্গে অনুশীলন শুরু করেছেন চোট পেয়ে ছিটকে যাওয়া বার্সার ফরাসি ডিফেন্ডার স্যামুয়েল উমতিতিও। রবিবারই লা লিগায় বার্সেলোনার খেলা রয়েছে। ভারতীয় সময় রাত ১-১৫ মিনিটে খেলা শুরু। প্রতিপক্ষ রায়ো ভ্যালেকানো। এখন পর্যন্ত স্পেনের সাংবাদ মাধ্যেমে যা খবর, তাতে রবিবারের ম্যাচে সম্ভবত তাঁকে খেলানোর ঝুঁকি নেবেন না বার্সা ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন